বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: গোধূলি আলোয় ‘রোম্যান্টিক হ্যাংওভার’ যশরতের, শাহরুখের গানে প্রেম জমে ক্ষীর!

Yash-Nusrat: গোধূলি আলোয় ‘রোম্যান্টিক হ্যাংওভার’ যশরতের, শাহরুখের গানে প্রেম জমে ক্ষীর!

রোম্যান্টিক মুডে যশরত (ছবি-ইনস্টাগ্রাম)

নুসরতকে প্রেমের চাদরে মুড়লেন যশ! শাহরুখ-কাজলের গানে জমে উঠল ‘যশরত’-এর রোম্যান্স। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো-

রং দে তু মোহে গেরুয়া…. যশের ভালোবাসার রঙে বহুদিন আগেই নিজেকে রাঙিয়ে ফেলেছেন নুসরত। যশ-নুসরতের প্রেমের চর্চা হামেশাই সুপারহিট সোশ্যাল মিডিয়ায়। ফের একবার রোম্যান্টিক মুডে ধরা দিলেন ‘যশরত’ জুটি। প্রেমের চাদরে নুসরতকে মুড়ে ফেললেন তাঁর মনের মানুষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করেছেন যশ এবং নুসরত। সেই ভিডিয়োয় এক মায়াবী পরিবেশে ‘কিং অফ রোম্যান্স’-এর গানে ভালোবাসার রং ছড়ালেন টলিউডের এই প্রেমিক জুটি।

অরজিৎ সিং এবং অন্তরা মিত্রর গাওয়া ‘দিলওয়ালে’ ছবির ‘রং দে তু মোহে গেরুয়া’ গানে জমে উঠল যশ-নুসরতের রোম্যান্স। হলুদ রঙা লেহেঙ্গা আর বিকিনি কাট ব্লাউজে যশের বাহুডোরে নুসরত। সাদা শার্ট আর ডেনিমে হ্যান্ডসাম হাঙ্ক যশ। বাইরে তখন মেঘে সিঁদুরের রঙ লেগেছে। নুসরতে জাপটে ধরলেন যশ। পড়ন্ত সূর্যকে সাক্ষী রেখে আরও কাছাকাছি এলেন দুজনে। চোখে-চোখ, হাতে হাতে… প্রেম সাগরে ডুব দিলেন যশরত।

দু-দিন আগেই ছিল শাহরুখ খানের জন্মদিন। গোটা দেশের মতো যশ-নুসরতও এমনভাবেই বোধহয় উদযাপন করলেন শাহরুখের বার্থ ডে। যশরতের এই রিল ভিডিয়ো এখন সুপার ভাইরাল। ফ্যানেরা মুগ্ধ প্রিয় জুটির এই 'রোম্যান্টিক হ্যাংওভার' দেখে। তবে নিন্দকদেরও অভাব নেই। একজন লিখেছন, ‘একটু খাওয়া-দাওয়া কর দুজনে। শুকিয়ে যাচ্ছো’। অপর এক নেটিজেন লেখেন-'সব গানে সবাইকে মানায় না। রোম্যান্টিক টিউন লাগালেই রোম্যান্টিক লাগে না, পুরো ফাল্তু'।

আরও পড়ুন-নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো: সব্যসাচী

আপাতত যশ ব্যস্ত নিজের ডেবিউ বলিউড ছবি ‘ইয়ারিয়াঁ ২’-এর শ্যুটিংয়ে। অন্যদিকে চলতি মাসেই মুক্তি পাবে অভিনেতার নতুন ছবি ‘তোকে ছাড়া বাঁচবো না’। এই ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধেছেন যশ-প্রিয়াঙ্কা। অন্যদিকে যশের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবির শ্যুটিং শেষ করে এখনও নতুন কোনও প্রোজেক্টের কাজে হাত দেননি নুসরত। আপতত আটকে এই ছবির পোস্ট প্রোডাকশন। প্রযোজক এনা সাহার কাছ থেকে এই ছবির কিনে নিতে চান যশ। ইতিমধ্যেই নুসরতের মারফত সেই প্রস্তাব দিয়েছেন নায়ক।
 

বন্ধ করুন