বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাবা হওয়ার’ চিন্তা! অগত্যা জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন নুসরতের ‘বন্ধু’ যশ দাশগুপ্ত
যশের ইঙ্গিতপূর্ণ বার্তা ইনস্টাগ্রামে!
যশের ইঙ্গিতপূর্ণ বার্তা ইনস্টাগ্রামে!

‘বাবা হওয়ার’ চিন্তা! অগত্যা জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন নুসরতের ‘বন্ধু’ যশ দাশগুপ্ত

মাথায় যে একরাশ চিন্তা রয়েছে তা ঝরিয়ে ফেলতে শরীরচর্চায় মন দিয়েছেন যশ দাশগুপ্ত।

তিনি ও তাঁর ‘বান্ধবী’ নুসরত এখন রোজই জায়গা করে নিচ্ছেন খবরে। হবে না-ই বা কেন। বাংলা ইন্ডাস্ট্রির টপে থাকা হিরোইন, শাসক দলের সাংসদ যে ‘মা’ হতে চলেছেন। আর সেই সন্তানের পিতৃ পরিচয় হিসেবে বারবার উঠে আসছে ‘যশ দাশগুপ্ত’র নাম। যশের বাড়িতে যে নুসরতের এবাধ যাতায়াত (নাকি, তারা একসঙ্গেই আছেন) তা প্রমাণ করে দিয়েছে অভিনেত্রীর দু' দিন আগে শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরি। যেখানে তিনি যশের পোষ্যের সঙ্গে খেলা করার ছবি পোস্ট করে লিখেছিলেন, তিনি সুখী। 

তবে, মাথায় যে একরাশ চিন্তা রয়েছে তা ঝরিয়ে ফেলতে শরীরচর্চায় মন দিয়েছেন যশ দাশগুপ্ত। যদিও ছবি দেখে নেট-নাগরিকদের মত, ‘সত্যি তো বাবা হওয়া মুখের কথা না কি!’ জিমের দেওয়ালজোড়া আয়নার সামনে গ্রে কালারের ট্র্যাক প্যান্ট ও হালকা জলপাই কালারের টি শার্টে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। পাশেই রাখা রয়েছে শরীরচর্চার নানা সরঞ্জাম। কেউ কেউ তো তাঁর ছবির তলায় জানতেও চেয়েছেন, ‘কীসের এত চাপ’! তবে সেসবের উত্তর দেওয়ার প্রয়োজন মনে করেননি তিনি এখনও। যেমন নুসরত কন্ট্রোভার্সি নিয়েও মুখে কুলুপ এঁটেছেন।

বিধানসভা ভোটের আগে বিজেপি-তে যোগ দিয়েছিলেন। তবে, ভোটে হারের পর সেভাবে আর রাজনীতির ময়দানে পা বাড়াননি। অবশ্য, তারপরই তো ঝড় আসে ব্যক্তিগত জীবনে। একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্টে সে ব্যাপারে খানিক আইডিয়াও দিয়েছেন। কখনও বুঝিয়েছেন তাঁকে নিয়ে চলা এই বিতর্কে তিনি বাড়ির কাছে খারাপ হচ্ছেন, তো কখনও তিনি ও নুসরত প্রায় এক জায়গা থেকে ছবি শেয়ার করে বোঝাতে চেয়েছেন একই জায়গায় থেকে সময় কাটাচ্ছেন তাঁরা। শোনা যাচ্ছে, যশ নাকি আবারও ফিরতে চলেছেন ছোট পর্দায়। বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গেও নাকি কথা হয়েছে তাঁর।

বন্ধ করুন