বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বই ইন্ডাস্ট্রির ৩০ হাজার কলাকুশলীকে করোনা ভ্যাকসিন, এগিয়ে এল যশ রাজ সংস্থা
আদিত্য চোপড়া
আদিত্য চোপড়া

মুম্বই ইন্ডাস্ট্রির ৩০ হাজার কলাকুশলীকে করোনা ভ্যাকসিন, এগিয়ে এল যশ রাজ সংস্থা

  • টিকাকরণের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে চান যশ রাজ ফিল্মস।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ফলে কার্যত নড়বড়ে অবস্থা বিনোদন ইন্ডাস্ট্রির। করোনার থাবা বসেছে বলিউডের একের পর এক সেলেব এবং ইন্ডাস্ট্রির নানা কলাকুশলীদের শরীরে। মহারাষ্ট্র এখন কার্যত লকডাউনের পথে হাঁটছে। বন্ধ রয়েছে ছবির শ্যুটিং। 

এই পরিস্থিতিতে বড় সিদ্ধান্ত নিয়েছে যশ রাজ ফিল্মস। প্রোডাকশন হাউসের তরফে নোটিশ জারি করে জানানো হয়েছে, মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির ৩০ হাজার নিবন্ধিত সদস্যদের টিকা দেওয়ার ব্যবস্থা করবেন তাঁরা। ইতিমধ্যে, করোনা ভাইরাস ভ্যাকসিন সংগ্রহের অনুরোধ জানিয়েছেন তাঁরা। টিকাকরণের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে যশ রাজ সংস্থা।

অক্ষয় ঋদ্ধিওয়ানি, যশ রাজ ফিল্মসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নোটিশে জানিয়েছেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রির এক কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। খুব তাড়াতাড়ি পুনরায় কাজ শুরু করা জরুরি। যাতে কয়েক হাজার কর্মী আবার জীবিকা নির্বাহ করতে এবং তাঁদের পরিবারকে রক্ষা করতে পারে। যশ রাজ ফিল্মস, দ্য যশ চোপড়া ফাউন্ডেশনের মাধ্যমে, এই ক্ষেত্রে সমর্থন জানাতে চাই। আমরা মহারাষ্ট্রের মাননীয় মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেছি, যাতে ৩০ হাজার নিবন্ধিত কর্মী, যাঁরা মুম্বইয়ের চলচ্চিত্র শিল্প ফেডারেশনের সদস্য, তাঁদের জন্য করোনার ভ্যাকসিন বরাদ্দ করতে পারি এবং আমাদের ক্রয়ের অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করেছি’।

 

বন্ধ করুন