বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Yashraj: ‘আমাকে দেখে আঙ্কেল মনে হচ্ছে… কে তুই?’ যশরাজকে দেখে রাগলেন কোহলি, তারপর…

Virat-Yashraj: ‘আমাকে দেখে আঙ্কেল মনে হচ্ছে… কে তুই?’ যশরাজকে দেখে রাগলেন কোহলি, তারপর…

বিশ্বকাপের আগে অন্য মেজাজে কোহলি, সঙ্গী যশরাজ মুখাটে 

Virat-Yashraj: বিশ্বকাপ ঘিরে উন্মাদনা তুঙ্গে, কিন্তু এর মাঝেই ভাইরাল সেনসেশন যশরাজ মুখাটেকে দেখে কেন রাগলেন বিরাট? 

যে কোনও সংলাপকে আস্ত একটা ব়্যাপ গানে বদলে দিতে পারেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই সুবাদেই কোটি কোটি ভক্ত তাঁর। কথা হচ্ছে সমাজ মাধ্যম প্রভাবী তথা মিউজিক কম্পোজার যশরাজ মুখাটের। করোনা কালে তাঁর তৈরি করা ‘রাসোরে মে কৌন থা’ শোনেনি এমন নেট-ব্যাবহারকারী ভূ-ভারতে মিলবে কিনা যথেষ্ট সন্দেহের ব্যাপার। বড় বড় বলি সেলেবরা তাঁর ভক্ত, কিন্তু বিরাট কোহলি চিনতে পারলেন না যশরাজ মুখাটেকে!

বরং এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে দেখে মেজাজ হারালেন অনুষ্কার স্বামী! রেগেমেগে বলে বসলেন, ‘কে তুই?’ এরপর…. আসল সত্যিটা জানা গেল। সবটাই ছিল পরিকল্পনা মাফিক। আসলে বিশ্বকাপের মরসুমে এক বিজ্ঞাপনী ক্যাম্পেনে হাত মেলালেন বিরাট-যশরাজ। এক চিপস প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে দীর্ঘদিন দেখা মেলে বিরাটের। সেই সংস্থার সঙ্গে হাত মিলেছে বিশ্বকাপ নিয়ে একটি গান বেঁধেছেন যশরাজ। ‘ইন্ডিয়া লায়েগা কাপ’- এই গানের প্রচারেই জুটিতে দেখা গেল দুই তারকাকে।

ভিডিয়োর শুরুতেই দেখা গেল পাঁচতারা হোটেলে পুলের পাশে চিপসের প্যাকেট হাতে রিল্যাক্স করছেন কোহলি। তাঁকে ঘিরে রয়েছেন বাউন্সাররা। সেই নিরাপত্তা বেষ্টনী পার করে সেখানে হাজির যশরাজ। শুরুতে তাঁকে না-চেনার ভান করেন বিরাট। তাঁকে ‘বিরাট স্যার’ বলে সম্বোধন করায় রেগেমেগে বলেন, ‘কেন ভাই আমাকে কি আঙ্কেল লাগছে দেখে?’ যশরাজের সোশ্যাল মিডিয়ায় ‘ঠিকঠাক’ ফলোয়ার আছে শুনেও তাঁকে ট্রোল করেন কোহলি। পরে জানান, ‘আরে ভাই একটু মজা করছিলাম’। এরপর একসঙ্গে নেচেগেয়ে ‘ইন্ডিয়া লায়েগা কাপ’-এর সেলিব্রেশনে মেতে উঠেন বিরাট-যশরাজ।

গত ৪ঠা অক্টোবর ইনস্টায় এই ভিডিয়ো শেয়ার করেন যশরাজ। একদিনেই এই ভিডিয়োর ভিউ সংখ্যা ২০ লক্ষ ছুঁইছুঁই। বিশ্বকাজ নিয়ে উত্তেজনার পারদ বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছে এই গান দাবি, নেটিজেনদের। 

প্রসঙ্গত, শুক্রবার থেকেই শুরু হয়ে গেল ক্রিকেট বিশ্বকাপ। প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ান ইংল্যান্ডকে কার্যত দুরমুশ করে ৯ উইকেটে বিরাট জয় পেল কিউয়িরা। রবিবার শুরু হবে ভারতের বিশ্বকাপ অভিযান। প্রথম ম্যাচে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ান অস্ট্রেলিয়ার মুখোমুখি কোহলিরা। এবার দেশের মাটিতে বিশ্বকাপ জয়ের হাতছানি রোহিত শর্মার দলের কাছে। ২০১১ সালে ধোনির নেতৃত্বে শেষবার বিশ্বকাপ জিতেছিল টিম ইন্ডিয়া। গত এক দশকে আইসিসি টু্র্নামেন্ট জিততে পারেনি মেন ইন ব্লু। এবার কি ভাগ্য বদলাবে? সেই উত্তরের অপেক্ষায় ১৪০ কোটি ভারতীয়। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.