বাংলা নিউজ > বায়োস্কোপ > Divyanka Tripathi: ‘মোটা হাতি’ বলে কটাক্ষ,শরীর নিয়ে ট্রোলড হয়ে রেগে কাঁই দিব্যাঙ্কা,দিলেন কড়া জবাব
দিব্যাঙ্কা ত্রিপাঠী (ছবি-ইনস্টাগ্রাম)

Divyanka Tripathi: ‘মোটা হাতি’ বলে কটাক্ষ,শরীর নিয়ে ট্রোলড হয়ে রেগে কাঁই দিব্যাঙ্কা,দিলেন কড়া জবাব

  • নিন্দুকদের কড়া জবাব দিলেন দিব্যাঙ্কা ত্রিপাঠী। ‘আমাকে মোটা বলবে না' স্পষ্ট জানালেন অভিনেত্রী। আর কী বললেন? 

হিন্দি টেলিভিশনের অন্যতম 'হায়েস্ট পেইড' নায়িকা দিব্যাঙ্কা ত্রিপাঠি দাহিয়া। অভিনয় কেরিয়ারের একের পর এক হিট মেগা সিরিয়াল দর্শকদের উপহার দিয়েছেন ‘বনু মেয় তেরি দুলহন’ খ্যাত দিব্যাঙ্কা। রিয়ালিটি শো-এর মঞ্চেও সামন জনপ্রিয় তিনি।

পর্দায় যেমন সাহসী চরিত্রে দেখা যায় দিব্যাঙ্কাকে, রিয়েল লাইফেও তেমনই সাহসী আর স্পষ্টবক্তা অভিনেত্রী। তাঁর শরীর নিয়ে লাগাতার কটূক্তি সোশ্যাল মিডিয়ায়, সেইসব মন্তব্য নজর এড়ায়নি দিব্যাঙ্কার। ট্রোলারদের কড়া জবাব দিয়ে মুখ বন্ধ করলেন নায়িকা। তাঁর স্পষ্ট কথা, ‘আমার ফ্ল্যাট পেট নেই’, তিনি অন্তঃসত্ত্বা কিনা, বারবার সেই প্রশ্ন জিজ্ঞাসা করে বিব্রত না করতে বলেছেন তিনি। এই ধরণের মানুষরা দিব্যাঙ্কার চোখে ‘অসংবেদনশীল’ এবং ‘কাণ্ডজ্ঞানহীন’।

নিজের ঘরের ভিতর প্রাণ খুলে নাচের একটি ভিডিয়ো পোস্ট করেন দিব্যাঙ্কা। সেখানে নিয়ন এবং কালো রঙা টপ এবং ব্ল্যাক টাইটস আর স্নিকারে নাচতে দেখা গেল ‘ইয়ে হ্যায় মহব্বতে’র ডক্টর ঈশিতা ভল্লাকে।

এই পোস্টের ক্যাপশনে নিন্দুকদের উদ্দেশে নায়িকার বার্তা, ‘জীবনের ছন্দে এইভাবেই অবাধ গতিতে নেচে চলেছি! কিছু মন্তব্য পড়ছিলাম, আমার নাকি ফ্ল্যাট স্টমাক নেই, যেমনটা নায়িকাদের হওয়া উচিত। এটাকে মেনে নিন! আমাকে ভবিষ্যতে কোনওদিন জিজ্ঞাসা করবেন না আমি অন্তঃসত্ত্বা কিনা, অথবা আমি মোটা কিনা।’

এরপর তাঁর স্পষ্ট কথা, ‘তোমারা যারা চাও কোনও মানুষকে নির্দিষ্টরকম দেখতে হতে হবে। তাঁরা নিজেদের চিন্তাভাবনা পাল্টাও। আমি তো চর্বিযুক্ত মোটেই নই, তা সত্ত্বেও এই ধরণে মন্তব্যের শিকার। ভাবছি সত্যিকারের যাঁরা মোটা তাঁদের জীবনটা কতটা তিক্ততায় ভরিয়ে দেওয়া হয়’।

যাঁরা শরীর নিয়ে তাঁকে কটূক্তি করেছেন, সেই সকল ‘মানিসকভাবে অসুস্থ’দের সোজা ব্লক করে দিয়েছেন অভিনেত্রী।

এর আগে ওড়না না পারায় এক নীতি পুলিশ কটাক্ষ করেছিল দিব্যাঙ্কাকে। সেই সময়ও একইভাবে জবাব দিয়েছিলেন দিব্যাঙ্কা। তিনি লিখেছিলেন, 'যাতে ওড়না ছাড়া মেয়েদেরও সম্মানে চোখে দেখা শুরু করেন সেই কারণেই ওড়না পরিনি আমি! দয়া করে নিজের এবং আপনার আশেপাশের মানুষদের মানসিকতা বদলান। একজন মেয়ে কী পোশাক পরবে তা নিয়ে প্রশ্ন তোলা বন্ধ করুন। মন্তব্য করা থেকে বিরত থাকুন।' দিব্যাঙ্কা যে ছেড়ে কথা বলবেন না তা বোঝা গেল এই বক্তব্যের শেষে যোগ করা তাঁর মন্তব্য,'আমার শরীর, আমার সম্মান, আমার ইচ্ছে… আপনার ভদ্রতা, আপনার ইচ্ছে!' অর্থাৎ ইঙ্গিতটা পরিষ্কার। যা ইচ্ছে পড়বো এবং বেশ করবো!

ইয়ে হ্যায় মহব্বতে শেষ হওয়ার পর এখনও ডেলি সোপে দেখা যায়নি দিব্যাঙ্কাকে। তবে অল্ট বালাজির ওয়েব সিরিজ 'কোল্ড লস্সি অউর চিকেন মশালায় অভিনয় করেছেন দিব্যাঙ্কা'। পাশাপাশি অংশ নিয়েছেন ‘খতরোকে খিলাড়ি’সহ একাধিক রিয়ালিটি শো'তে। খুব শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে দিব্যাঙ্কাকে, ছবির নাম ‘জিনা আভি বাকি হ্যায়’।

 

 

 

বন্ধ করুন