বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হিনা খানের বাবার, শ্যুটিং ফেলে মুম্বই ফিরছেন নায়িকা
হিনা খানের পিতৃবিয়োগ
হিনা খানের পিতৃবিয়োগ

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হিনা খানের বাবার, শ্যুটিং ফেলে মুম্বই ফিরছেন নায়িকা

  • প্রয়াত হলেন অভিনেত্রী হিনা খানের বাবা। 

রমজান মাসেই পিতৃবিয়োগ অভিনেত্রী হিনা খানের। আজ (মঙ্গলবার) হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হিনার বাবা, জানিয়েছে ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত এক প্রতিবেদন। স্বভাবতই শোকস্তব্ধ অভিনেত্রীর পরিবার।এই দুর্ঘটনা ঘটবার সময় বাবার পাশে ছিলেন না অভিনেত্রী, সেই সময় কাশ্মীরে শ্যুটিং করছিলেন হিনা। এই দুঃসংবাদ পৌঁছানো মাত্রই মুম্বইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন হিনা খান। যদিও হিনা খানের বাবার মৃত্যু নিয়ে এখনও কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি জারি করেনি অভিনেত্রী বা তাঁর পরিবার।

সোশ্যাল মিডিয়ায় ভীষণরকমভাবে অ্যাক্টিভ হিনা গত ২৪ ঘন্টা ধরে গায়েব রয়েছেন অন্তর্জালের দুনিয়া থেকে। সামাজিক যোগাযোগের মাধ্যমে হামেশাই বাবার সঙ্গে নানান ভিডিয়ো ও ছবি পোস্ট করতেন হিনা। গত বছরেই বাবার সঙ্গে একটি মজার ভিডিয়ো পোস্ট করেছিলেন নায়িকা, যেখানে তাঁর বাবাকে বলতে শোনা গিয়েছিলেন মেয়ের পয়সা বাঁচাতে তাঁর সব ডেবিট ও ক্রেডিট কার্ড ব্লক করে দিয়েছেন তিনি। 

স্টার প্লাসের ধারাবাহিক ইয়ে রিসতা ক্যায়া কহলাতা হ্যায়-র সুবাদে খ্যাতির শিখরে পৌঁছান হিনা। যদিও বলিউডে কেরিয়ার গড়ার লক্ষ্য নিয়ে মাঝপথে শো ছেড়ে বেরিয়ে যান তিনি। বিগ বস ১১-র অন্যতম চর্চিত প্রতিযোগী ছোটপর্দার এই বহুরানি। কসৌটি জিন্দেগি-র দ্বিতীয় সিজনে কিছু সময়ের জন্য কমলিকার ভূমিকায় দেখা মিলেছিল হিনার। শীঘ্রই সাহির শেখের সঙ্গে একটি মিউজিক ভিডিয়ো দেখা মিলবে হিনার। এই সুখবর জানানোর কয়েক ঘন্টার মধ্যেই অভিনেত্রীর জীবনে নেমে এসেছে শোকের ছায়া। হিনার পিতৃবিয়োগের খবর জেনে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে সমবেদনা জানিয়েছেন ভক্তরা। 

বন্ধ করুন