বাংলা নিউজ > বায়োস্কোপ > প্যান্টটা খুলে ফেলে দে! জন্মদিনে কুণাল কাপুরের জন্য হৃতিকের উইশ দেখে হাঁ নেটপাড়া
বহু বছর ধরে পরস্পরের দারুণ বন্ধু হৃতিক রোশন এবং কুণাল কাপুর। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বহু বছর ধরে পরস্পরের দারুণ বন্ধু হৃতিক রোশন এবং কুণাল কাপুর। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

প্যান্টটা খুলে ফেলে দে! জন্মদিনে কুণাল কাপুরের জন্য হৃতিকের উইশ দেখে হাঁ নেটপাড়া

  • সদ্য ৪৪ পেরোলেন বলি-অভিনেতা কুণাল কাপুর।জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি কুণালকে তাঁর পরনের প্যান্ট খুলে ছুড়ে ফেলে দিতে প্রকাশ্যেই অনুরোধ জানিয়েছেন হৃতিক রোশন।

সদ্য ৪৪ পারলেন বলি-অভিনেতা কুণাল কাপুর। সোমবার 'রং দে বসন্তী' ছবি খ্যাত অভিনেতার জন্মদিনে শুভেচ্ছা জানাতে মোটেও ভোলেননি তাঁর বহু বছরের ঘনিষ্ঠ বন্ধু হৃতিক রোশন। তবে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কুণালকে তাঁর পরনের প্যান্ট খুলে ছুড়ে ফেলে দিতে প্রকাশ্যেই অনুরোধ জানিয়েছেন 'কৃষ'! লেখাই বাহুল্য, বন্ধুর জন্য বলি-তারকার এহেন উইশ শুনে হাঁ হয়ে গেছে নেটপাড়া।

খুলেই বলা যাক গোটা বিষয়টা। ইন্ডাস্ট্রিতে হৃতিকের রসবোধ সর্বজনবিদিত। মাঝেমশ্যেই সামাজিক মাধ্যমে বিভিন্ন ছবির সঙ্গে মজাদার ক্যাপশন কিংবা কমেন্টে তারকার রসবোধের ঝলকের আঁচ দিব্যি টের পান তাঁর অনুরাগীরা। সোমবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বহু বছরের পুরোনো বন্ধু অভিনেতা কুণাল কাপুরের উদ্দেশে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন 'ওয়ার' অভিনেতা। তবে তাঁর মধ্যেও মিশে ছিল নিখাদ বন্ধুত্বের ফিচেল ফাজলামি।

তাঁর সঙ্গে কুণালের পোস্ট করা ছবিটি দেখেই স্পষ্ট মালুম হচ্ছে সেটি বেশ পুরোনো। সেখানে দেখা যাচ্ছে ডেনিম শর্টস এর সঙ্গে মানানসই সাদা টি শার্ট ও কালো রঙের হুডি পরে এক হাত কোমরে রেখে ক্যাজুয়ালি দাঁড়িয়ে রয়েছেন হৃতিক। সঙ্গে মাথায় টুপি এবং পায়ে স্নিকার্স। বলি-তারকার ঠিক পাশেই দাঁড়িয়েই রয়েছেন 'বার্থডে বয়'। এক গল্ যত্ন করে ট্রিমড করা দাড়ির সঙ্গে মাথায় বাঁধা ছোট্ট বান নিয়ে ক্যামেরার দিকে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন কুণাল। তবে নজর কেড়েছে তাঁর পোশাক। কালো রঙের ক্যাজুয়াল টি শার্টের সঙ্গে বলি-অভিনেতার লেপার্ড প্রিন্টের পলকা ডটেড জিজাইনের শর্টস। আর তা নিয়েই কুণালের পিছনে লেগেছেন হৃতিক। বন্ধুর জন্য প্রথমে সভ্যভব্য জন্মদিন মার্কা শুভেচ্ছা জানালেও শেষ দিকে মজা করে লিখেছেন, এবার দয়া করে তোর ওই শর্টসটা খুলে ফেলে দে!'

বন্ধু কুণালের জন্য হৃতিকের সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বন্ধু কুণালের জন্য হৃতিকের সেই পোস্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

বলাই বাহুল্য, বন্ধুর জন্য হৃতিকের এহেন জন্মদিনের শুভেচ্ছা শুনে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। যদিও কুণাল এই নিয়ে কোনও পাল্টা মন্তব্য করেননি। অবশ্য নিজের জন্মদিন নিয়ে যে কোনওকালেই খুব একটা উত্তেজিত থাকেন না কুণাল, তা তিনি নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন হিন্দুস্তান টাইমসকে। কোনও রাখঢাক না করেই জানিয়েছিলেন নিজের জন্মদিন নিয়ে খুব একটা তাপ-উত্তাপ নেই তাঁর। তবে এই দিনে মানুষজন শুভেচ্ছা জানালে যে ভালোও লাগে সেকথাও অস্বীকার করেননি তিনি।

বন্ধ করুন