বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev: 'হ্যাঁ, আমি বিবাহিত না হলে….', বিয়ে নিয়ে অকপট স্বীকারোক্তি দেবের!
দেব।(ছবি সৌজন্যে - ফেসবুক)
দেব।(ছবি সৌজন্যে - ফেসবুক)

Dev: 'হ্যাঁ, আমি বিবাহিত না হলে….', বিয়ে নিয়ে অকপট স্বীকারোক্তি দেবের!

  • কেন নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে ‘এমনি’ লেখেন দেব? সে রহস্যও ফাঁস করলেন। 

টলিউডের হার্টথ্রব নায়ক তিনি, বয়স চল্লিশ ছুঁইছুঁই তবে এখনও ছতনা তলায় বসেননি দেব। রুক্মিনীর সঙ্গে তাঁর প্রেম সম্পর্কের কথা সকলেরই জানা। দীর্ঘ কয়েক বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। অভিনয়ের দুনিয়ায় পা রাখবার অনেক আগেই দেবের সঙ্গে মন দেওয়া-নেওয়া সেরে ফেলেছিলেন রুক্মিনী। বেশ কয়েকটা বছর একসঙ্গে কাটিয়ে ফেললেও এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না তাঁরা। মাঝেমধ্যেই তাঁদের বিয়ের গুজব ছড়িয়েছে তবে তা নেহাতই জল্পনা। 

কিন্তু শনিবার নিজের মুখেই দেব স্বীকার করে নিলেন তিনি বিবাহিত! আজ্ঞে হ্যাঁ! কিন্তু কাহিনিতে একটা বড় টুইস্ট রয়েছে। সদ্যই মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’। সেই ছবির এক প্রমোশ্যানাল ভিডিয়োতে দেবকে নিয়ে গুগলের (Google) কাছে সবচেয়ে বেশি যে সব প্রশ্ন করা হয়,তার উত্তর দেব নিজে দিলেন। সেখানেই একটি প্রশ্ন ছিল, দেব কী বিবাহিত? জবাবে তারকা জানান- ‘হ্যাঁ, আমি বিবাহিত আমার কাজের সঙ্গে, তা না হলে গোলন্দাজের মতো একটা ছবি কি করতে পারতাম!’ এখনানেই শেষ নয়, ‘How to Marry Dev?’ মানে দেবকে কেমনভাবে বিয়ে করতে হবে? সেই প্রশ্নও গুগলকে করা হয়েছে। এর জবাবে রুক্মিনীর ‘প্রিয়’ জানান, ‘দেব নিজেই জানে না দেবকে কী করে বিয়ে করতে হবে। তোমারা যদি কেউ জানো তো প্লিজ জানাও আমাকে’।

নিজের সম্পর্কে আরও মজার মজার প্রশ্নের উত্তর দিয়েছেন দেব। তাঁর কথায় তিনি পুরোদস্তর ‘মাম্মাস বয়’। নিজের প্রিয় টলি নায়িকার নাম জানতে চাইলে দেব বলেন- ‘আমি দিনে একবার মিথ্যে কথা বলি… ইশা সাহা আমার প্রিয় নায়িকা (মুচকি হেসে) এখন কিন্তু আমি মিথ্যে বললাম না। ইশা সত্যি আমার প্রিয় টলিউড নায়িকা’। ইন্ডাস্ট্রির ব্রেস্ট ফ্রেন্ড হিসাবে গোলন্দাজ পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়কে বেছে নেন দেব। ইস্টবেঙ্গল আর মোহনবাগান-এর মধ্যে পছন্দের ক্লাব বেছে নিতে অস্বীকার করেন দেব। তাঁর কথায়. 'আমি ফুটবল দেখতে ভালোবাসি, আমার ওরকম কোনও টিপিক্যাল পছন্দ নেই, বা কারুর প্রতি পক্ষপাতিত্ব নেই'। 

আজকাল দেবের সোশ্যাল মিডিয়া পোস্টের ক্যাপশনে সবচেয়ে বেশি চোখে পড়ে ‘এমনি’ শব্দটি। কেন এই শব্দটা লেখেন দেব? সেই রহস্য এদিন ফাঁস করলেন তারকা। দেবের কথায়, ‘আজকাল সব সেলিব্রিটিরা ঘুম থেকে উঠছে, খাবার খেতে যাচ্ছে… তারপর তোমার মনে হয় তোমার কোনও অস্তিত্বই নেই। আর লোকে বলে তুমি নাকি সুপারস্টার!  কিছু লিখতেই ইচ্ছে করে না, তাই এমনি’। 

বন্ধ করুন