বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: বাড়ি ফিরতে দেরি হলে ‘ঈশানের বাবা’ যশ বকা দেয়, এখন জলদি শ্যুট শেষ করেন নুসরত
ছেলে ঈশানকে নিয়েই ব্যস্ত যশ আর নুসরত! (ছবি-ইনস্টাগ্রাম)
ছেলে ঈশানকে নিয়েই ব্যস্ত যশ আর নুসরত! (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat Jahan: বাড়ি ফিরতে দেরি হলে ‘ঈশানের বাবা’ যশ বকা দেয়, এখন জলদি শ্যুট শেষ করেন নুসরত

  •  ছেলের বেড়ে ওঠা একসাথে উপভোগ করছেন যশ-নুসরত। 

নুসরত জাহানের ছেলে সবে ২ মাস পূর্ণ করেছে। তবে, একরত্তি ঈশানকে বাড়িতে রেখেই কাজে ফিরেছেন নুসরত জাহান। ছেলের ১৩ দিন বয়স যখন, তখন প্রথম বাড়ির বাইরে পা রাখেন। তারপর তো এই সপ্তাহখানেক আগে শ্যুটের জন্য সোজা কাশ্মীর চলে যান নুসরত। তখন অবশ্য ঈশান ছিল নুসরতের মা-বাবার কাছে। এবার কলকাতায় ফিরেই ‘জয় কালী কলকাত্তাওয়ালি’-র কাজ শুরু করেছেন। 

সেটেই সাংবাদিকদের মুখেমুখি হন নুসরত। জানান, কাজ সেরে কখন বাড়ি ফিরবেন তার অপেক্ষাতেই থাকেন তিনি। আসলে ছেলের বড় হওয়ার একটা মুহূর্তও মিস করতে চান না অভিনেত্রী, তাই এত তাড়া। কথাপ্রসঙ্গে জানান, ছেলেকে কখনও একা রাখেন না তিনি আর যশ। নুসরত শ্যুটের জন্য বাড়ির বাইরে বের হলে যশ বাড়িতে থাকেন। আর যশ বাড়ির বাইরে এলে ছেলের কাছে থাকেন মাম্মা নুসরত। 

এশিয়ানেট নিউজ বাংলাকে নুসরত জানান, ‘বাড়ি ফিরতে দেরি হলেই ছেলে আর ছেলের বাবা দু'জনে আমাকে বকবে। ছেলে তো মা-এর গলা পেলেই বিভিন্ন মুখের অঙ্গ-ভঙ্গি করে ওর বিরক্তি প্রকাশ করবে। আর বাবা তার মতো করে রাগ দেখাবে। বাড়ি যদি দেরি করে ফিরি আমার ছেলেও আমায় মুখ করবে আর ওর বাবাও আমায় ছাড়বে না।’

কাশ্মীরে যশের সাথে নুসরত। 
কাশ্মীরে যশের সাথে নুসরত। 

নুসরত আর যশের ছেলে ঈশানকে নিয়ে উৎসাহ অনুরাগীদের মধ্যে। এখনও ছেলের কোনও ছবি সামনে আনেননি নুসরত। বরাবরই জানিয়েছেন, ছেলের বাবা (যশ) চাইলেই তিনি ছবি প্রকাশ্যে আনবেন। মা হওয়ার পর ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ই নুসরতের প্রথম ছবি। সঙ্গে এনা সাহার প্রযোজনায় তিনি খুব জলদি যশের সাথে কাজ করতে চলেছেন বলেও শোনা যাচ্ছে।

যদিও দু'মাসের ছেলেকে বাড়িতে রেখেই কাশ্মীরে যাওয়ায় অনেকেই কটাক্ষ করেছেন নুসরতকে। তবে বরাবরের মতো অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন পরিবার আর কাজ দুটোই তাঁর কাছে সমান প্রায়োরিটি। আর তাই দুটো কাজই করতে চান সমানভাবে। এখন ‘সুপার মম’-র খেতাব আর কে ছিনিয়ে নেয় নুসরতের থেকে!

বন্ধ করুন