বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Singh: বিপাকে হানি সিং, র‍্যাপারের বিরুদ্ধে দায়ের হল অপহরণ ও নির্যাতনের অভিযোগ

Honey Singh: বিপাকে হানি সিং, র‍্যাপারের বিরুদ্ধে দায়ের হল অপহরণ ও নির্যাতনের অভিযোগ

হানি সিং, র‍্যাপার

বিবেক রমন মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্স থানায় হানি সিং এবং তাঁর সহযোগীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, হানি সিং ও তাঁর সহযোগীরা তাঁকে অপহরণ করেন এবং বন্দি রাখার সময় তাঁকে মারধর করেন। সংবাদ সংস্থা ANI-সূত্রে এখবর জানা যাচ্ছে।

ফের বিপাকে র‍্যাপার হানি সিং। বেশ কয়েকবছর গানের জগত, বিনোদন দুনিয়া থেকে দূরে থাকার পর আবারও ফিরেছেন এই দুনিয়ায়। আপাতত তিনি নতুন অ্যালবাম ৩.০-র প্রচারে ব্যস্ত, এরই মাঝে হানি সিংয়ের বিরুদ্ধে দায়ের হল অপহরণের অভিযোগ। বিবেক রমন নামে এক ব্যক্তি, যিনি কিনা একটি ইভেন্ট কোম্পানির মালিক, তিনিই হানির বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন।

বিবেক রমনের অভিযোগ, হানির সঙ্গে টাকা পয়সা লেনদেন সংক্রান্ত সমস্যার কারণে, তিনি ১৫ এপ্রিল হানির সঙ্গে অনুষ্ঠান বাতিল করেন। এরপরই হানি ও তাঁর সহযোগীরা তাঁকে অপহরণ করেন এবং তাঁর উপর অত্যাচার চালান। যদিও এবিষয়ে হানি সিং এবং তাঁর তরফে কেউ বিবৃতি দেননি। এই মুহূর্তি ৩.০ অ্যালবামের প্রচারের কারণে আলোচনায় রয়েছেন। তবে র‍্যাপারের বিরুদ্ধে এই অভিযোগের কোনও সত্যতা থাকলে বড় ধরনের আইনি জটিলতায় জড়াতে পারেন হানি। 

সম্প্রতি নেটফ্লিক্সে হানি সিংকে নিয়ে একটি তথ্যচিত্রও আসতে চলেছে। তাতে হানি জানিয়েছেন মানসিক অবসাদের কারণেই তিনি গানের দুনিয়া থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন। প্রসঙ্গত এর আগেও একাধিকবার আইনি জটিলতায় জড়িয়েছেন হানি। এর আগে তাঁর বিরুদ্ধে গানে অশ্লীল শব্দ ব্যবহারের কারণেও অভিযোগ দায়ের হয়েছিল। সাম্প্রতিক বিভিন্ন সাক্ষাৎকারে এধরনের অভিযোগ নিয়েও মুখ খুলেছেন হানি।

বায়োস্কোপ খবর

Latest News

ফের জব উই মেট ছবির গীত হয়ে ধরা দিলেন করিনা, ব্যাপারটা কী? বাম ইস্তেহারে পরমাণু বোমা বাতিলের প্রতিশ্রুতি নিয়ে কংগ্রেসকে বিঁধলেন মোদী ‘‌আসন্ন নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন’‌, অকপট চিদম্বরম মুম্বইয়ের লোকাল ট্রেনে ভোটপ্রচার সারলেন উদ্ধব ঠাকরে ঘরের মাঠে খেলা, তাই শিল্ড জয়ের সেরা সুযোগ, হুংকার মোহনবাগানের অনিরুদ্ধ থাপার আইলিগের শেষ ম্যাচে হার মহমেডানের, যদিও লিগ জয়ের আনন্দে মাতলেন ফুটবলাররা বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! Bournemouth vs Manchester United Live Score, Bournemouth 0-0 Manchester United EPL 2023 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব! তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.