বাংলা নিউজ > বায়োস্কোপ > একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক হানি সিং-এর! যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ আনলেন স্ত্রী শালিনী

একাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক হানি সিং-এর! যৌন ও মানসিক নির্যাতনের অভিযোগ আনলেন স্ত্রী শালিনী

হানি সিং ও শালিনী তলওয়ার।

দিল্লির তিস হাজারি কোর্টে ৩ অগস্ট, মঙ্গলবার মামলা দাখিল করা হয়। 

হানি সিং-এর স্ত্রী শালিনী তলওয়ার একধিক অভিযোগ আনল র‌্যাপার-গায়কের বিরুদ্ধে। দিল্লির তিস হাজারি কোর্টে হানি সিং-এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যৌন হেনস্থা, মানসিক নির্যাতন, ও আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন হানি সিং-এর বউ।  ৩ অগস্ট, মঙ্গলবার মামলা দাখিল করা হয়। চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি ওঠে। 

২০১৪ সালে প্রথমবার রিয়ালিটি শো রকস্টার এর একটি পর্বে দর্শকদের সঙ্গে স্ত্রী শালিনী তলওয়ারের পরিচয় করিয়ে দেন হানি সিং। তার আগে হানি সিং যে বিবাহিত তা জানা ছিল না অনেকেরই। মঙ্গলবার শালিনীর পক্ষে আইনজীবী সন্দীপ কৌর, অপূর্বা পাণ্ডে এবং জিজি কাশ্যপ আদালতে মামলটি দাখিল করেন। তাঁদের আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়েছে। আগামী ২৮ অগস্টের মধ্যে র‌্যাপার-গায়ককে তাঁর বয়ান আদালতের সামনে জমা দিতে হবে। এবং আপাতত হানি সিং ও শালিনীর নামে যে সমস্ত সম্পত্তি রয়েছে তা বিক্রি করা যাবে না। 

শালিনী এবং হানি সিংয়ের সম্পর্ক ২০ বছরের। ২০১১ সালে তাঁরা শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে তাঁরা বিয়ে করেন। সে বছরই ‘ককটেল’ ছবিতে ‘আংরেজি বিট’ গানটি ছিল হানির জনপ্রিয়তার চাবিকাঠি। লোকের মুখে মুখে ঘুরতে থাকে তাঁর নাম।  তারপর ‘ব্লু আইজ’, ‘হাই হিল’ 'লুঙ্গি ডান্স;-এর মতো একাধিক হিট গান উপহার দিয়েছেন শ্রোতাদের।

শালিনীর তরফে আদালতে হানি সিং এবং তাঁর পরিবারের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনা হয়েছে। শারীরিক হিংসা, যৌন হিংসা, মানসিক উৎপীড়ন এবং আর্থিক তছরুপের মতো অভিযোগ করা হয়েছে। এমনকী, তাঁর স্ত্রী-ধন আটকে রেখেছে হানির পরিবার এমন অভিযোগও উঠেছে। শালিনী জানিয়েছেন, তাঁদের হানিমুনের সময় থেকেই হানি সিং তাঁর গায়ে হাত তোলা শুরু করেন। সঙ্গে হানি সিংয়ের মদের নেশা, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন শালিনী। এমনকী, হানি সিং নাকি তাঁর হাত থেকে খুলে ফেলেছিলেন বিয়ের আংটিও।

বন্ধ করুন