বাংলা নিউজ > বায়োস্কোপ > Manike:নোরার শরীরী হিল্লোল দেখে কামুক সিদ্ধার্থ! দুজনের প্রেমলীলায় বুঁদ নেটপাড়া
সিদ্ধার্থ-নোরার ভিডিয়ো ভাইরাল

Manike:নোরার শরীরী হিল্লোল দেখে কামুক সিদ্ধার্থ! দুজনের প্রেমলীলায় বুঁদ নেটপাড়া

  • নোরার শরীরী হিল্লোল থেকে চোখ সরছে না সিদ্ধার্থের! দুজনের প্রেমলীলায় দেখে হাঁ ফ্যানেরা, জমিয়ে প্রশংসা হল ইয়োহানির ম্যাজিক্যাল ভয়েসেরও। 

কামনা বা বাসনা চেপে রাখা যে সোজা নয়, সেই সচেতনবার্তা আগেভাবেই ‘চিত্রগুপ্ত’ অজয় দেবগণ দিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রাকে। আর ঘটলও তেমনটাই। নোরার শরীরী হিল্লোল থেকে চোখ সরছে না সিদ্ধার্থের! শুক্রবার প্রকাশ্যে এল ‘থ্যাঙ্ক গড’ ছবির গাম ‘মানিকে’, এই গানের সঙ্গেই বলিউডে আত্মপ্রকাশ করলেন সিংহলি গায়িকা ইয়োহানি। কয়েক মাস আগে গায়িকার ‘মানিকে মাগে হিতে’ গানটি উপমহাদেশে ঝড় তুলেছে, সেই গানেরই রিমেক ভার্সন এটি।

গানের ভিডিয়ো প্রকাশ্যে আসতে একদিকে যেমন ইয়োহানির ম্যাজিক্যাল ভয়সের প্রশংসা করছে সবাই, তেমনই নোরা এবং সিদ্ধার্থের আঠালো রসায়ন দেখেও থ সব্বাই!

ভিডিয়োর শুরুতেই দেখা মিলল অজয় দেবগণের। তিনি স্পষ্ট বলেন, একজন পুরুষের সবচেয়ে বড় দুর্বলতা হল কাম। এরপর ‘চিত্রগুপ্ত’ অজয়ের অঙ্গুলি হেলনে সেখানে হাজির ‘অপ্সরা’ নোরা। সিদ্ধার্থকে লোলুপিত করতে সবরকম প্রচেষ্টা করলেন নোরা। সিদ্ধার্থও নোরার শরীরী নেশায় কুপোকাত, শরীরে শরীর মিশিয়ে উদ্দাম নাচে মজলেন দুজনেই। দূর থেকে সবকিছুর হিসাব রাখছেন অজয় দেবগণ। কিন্তু শেষে কী হবে? সত্যিই স্ত্রীর কথা ভুলে পরকীয়ায় মজবেন সিদ্ধার্থ? তার উত্তর পেতে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির।

২০২০ সালে মুক্তি পাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানর রিমেক ভার্সনটি রি-অ্যারেঞ্জ করেছেন তনিশক বাগচি। ইয়োহানির সঙ্গে এই গানে গলা মিলিয়েছেন জুবিন নটিয়াট এবং সূর্য রঘুনাথন।

পরিচালক ইন্দ্র কুমারের ‘থ্যাঙ্ক গড’ ছবিতে রকুল প্রীত সিং-কে দেখা গেল সিদ্ধার্থের স্ত্রীর চরিত্রে। গাড়ি দুর্ঘটনায় জখম সিদ্ধার্থের প্রাণ নিতে হাজির যমদূত। জীবন-মৃত্যুর মধ্যে যখন ঝুলছেন তিনি, তখনই চিত্রগুপ্ত তাঁর পাপ-পুণ্যের হিসাব করতে বসেছেন। এই নিয়েই এগোবে ছবির গল্প, অনেকেই এই ছবির মধ্যে ‘যমালয়ে জীবন্ত মানুষ’-এর ছাপ খুঁজে পাচ্ছেন। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ইতিমধ্যেই উঠেছে, মামলাও দায়ের হয়েছে সিদ্ধার্থ-অজয়দের নামে। আগামী ২৫শে অক্টোবর মুক্তি পাবে এই ছবি।

 

 

বন্ধ করুন