বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দারুণ কাজ করেছে', করণ জোহরের ছবির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা! ব্যাপারটা কী?

'দারুণ কাজ করেছে', করণ জোহরের ছবির প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা! ব্যাপারটা কী?

একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে একসঙ্গে করণ-কঙ্গনা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)।

সবাইকে অবাক করে বলিউডের নিজের 'চরম শত্রু' পরিচালক-প্রযোজক করণ জোহরের ছবির তারিফ মেতে উঠলেন কঙ্গনা রানাওয়াত।গল্প মনে হলেও একেবারে ভীষণ সত্যি এই ঘটনা!

বলিপাড়ায় কী না হয়! কেন হয় সে প্রশ্ন অবশ্য আলাদা। ইন্ডাস্ট্রিতে বহু বছরের দারুণ দোস্তি ভেঙে যায় কোনও পার্টিতে আবার বছরের পর বছর একে ওপরের বিরুদ্ধে প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি করা দু' পক্ষ মেতে ওঠে পরস্পরের গালভরা প্রশংসায়। তবে এত কিছুর পরেও এন্তার অবাক থাকার মাল মশলা থেকেই যায় বলিপাড়ায়। এই যেমন বর্তমানে কঙ্গনা মেতে উঠেছেন করণ জোহরের ছবির প্রশংসায়!

বৃহস্পতিবারেরই ঘটনা। সবাইকে অবাক করে বলিউডের নিজের 'চরম শত্রু' পরিচালক-প্রযোজক করণ জোহরের ছবির তারিফ মেতে উঠলেন কঙ্গনা রানাওয়াত। গল্প মনে হলেও একেবারে ভীষণ সত্যি! রীতিমতো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করণ প্রযোজিত 'শেরশাহ'-র অকুন্ঠ তারিফ করার পাশাপাশি ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্যতম বিতর্কিত এই তারকা-অভিনেত্রী।

গত বেশ কয়েক বছর ধরেই কঙ্গনা ও করণের মধ্যে 'যুদ্ধ'-এর কথা গোটা ইন্ডাস্ট্রি জানে। তাঁদের অনুরাগীরাও যথেষ্ট ওয়াকিবহাল এই দুই তারকার 'সম্পর্ক'-এর ব্যাপারে। শুরুটা অবশ্য করেছিলেন কঙ্গনাই। করণের চ্যাট শোতে গিয়ে তীব্র ভাষায় অন-ক্যামেরা করণকে কটাক্ষ করেছিলেন। সেই শুরু। এরপর সুশান্ত সিং মামলায় পর্যন্ত টেনে তুলেছিলেন এই জনপ্রিয় পরিচালকের নাম। পাল্টা দিতে ছাড়েননি করণও। ফিল্মি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে নাম না তুলে কঙ্গনাকে কটাক্ষ করা থেকে শুরু করে একাধিক সাক্ষাৎকারে এই অভিনেত্রীর বিরুদ্ধে একহাত নিয়েছিলেন 'কুচ কুচ হোতা হ্যায়'-এর পরিচালক।

'শেরশাহ' সম্পর্কিত কঙ্গনার সেই পোস্ট।
'শেরশাহ' সম্পর্কিত কঙ্গনার সেই পোস্ট।

ফের যাক কঙ্গনা-কোথায়। ইনস্টাগ্রামে 'শেরশাহ'-এর ব্যাপারে দুটি স্টোরি আপলোড করেছেন 'কুইন'। একটিতে রয়েছে কার্গিল যুদ্ধের শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভারতীয় জওয়ানের পোশাক পরা ছবি। লিখছেন, 'জাতীয় নায়ক বিক্রম বাত্রা ছিলেন হিমাচল প্রদেশের পালমপুরের বাসিন্দা। জীবদ্দশাতেই অত্যন্ত জনপ্রিয় ছিলেন তিনি। তাই তাঁর শহীদ হওয়ার খবরে গোটা হিমাচল ভেঙে পড়েছিল। আমার বয়স তখন বেশ কাঁচা হলেও কষ্ট পেয়েছিলাম আমিও'।

আরও একটি ছবিতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক 'শেরশাহ'-র নায়ক সিদ্ধার্থ মালহোত্রার ছবি পোস্ট করে কঙ্গনা প্রশংসা করে লিখেছেন ছবির টিমের ওপর বিরাট একটা দায়িত্ব ছিল। তাঁরা সেটা দারুণভাবে উৎরে গেছেন! 'শেরশাহ'-এর গোটা টিমের জন্য শুভেচ্ছা রইল।

 

বায়োস্কোপ খবর

Latest News

দেবলীনা অতীত! বিবৃতিকে মন দিয়েছেন? জবাব তথাগতর প্রথম বার ২০০ পার হরমনদের, এশিয়া কাপের রেকর্ড টোটালে ব্যক্তিগত সেরা স্কোর রিচার পরকীয়া, লিভ ইন পেরিয়ে গাঁটছড়া! সামনে এল স্নেহাশিস-অর্পিতার বিয়ের প্রথম ছবি SSC কাণ্ডে পার্থর গ্রেফতারি নিয়ে অভিষেক টানলেন নিট প্রসঙ্গ, তুললেন কোন দাবি? 'বিবেকবান চাই.. বিত্তবান চাই না, পয়সা আসে চলে যায়..' ২১শের মঞ্চে বার্তা দিদির ‘একদিন শুভমন তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করবে’! ভবিষ্যদ্বাণী প্রাক্তন ব্যাটিং কোচের ‘‌মদের পিছনেই ৪০ কোটি টাকা খরচ করেছে বিজেপি’‌, নির্বাচনের হিসাব দিলেন অভিষেক ২১ শে জুলাইয়ের সমাবেশে যোগ দিতে ঢল মানুষের! লোকসভায় নাক কাটা গিয়েছে যে সব পুরসভায় ফল ভুগতে হবে সেখানকার পুরপ্রধানদের: অভিষেক এই ব্রত দাম্পত্য জীবনে আনে সুখ, জেনে নিন এইবার কবে কবে পালিত হবে মঙ্গলাগৌরী ব্রত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.