বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি নিজের কাছে নিজে একটি প্রতিষ্ঠান’, হৃতিকের জন্মদিনে আবেগঘন পোস্ট মা পিঙ্কির
মা পিঙ্কির সঙ্গে হৃতিক
মা পিঙ্কির সঙ্গে হৃতিক

‘তুমি নিজের কাছে নিজে একটি প্রতিষ্ঠান’, হৃতিকের জন্মদিনে আবেগঘন পোস্ট মা পিঙ্কির

  • হৃতিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করেন মা পিঙ্কি রোশন।

আজ অভিনেতা হৃতিক রোশনের জন্মদিন। ৪৮-এ পা রাখলেন অভিনেতা। সকালে থেকে নেটমাধ্যমে শুভেচ্ছায় ভাসছেন তিনি। বলিউড তরকা থেকে অনুরাগীরা সকলেই অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এই বিশেষ দিনে ছেলে হৃতিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি দীর্ঘ পোস্ট করেন মা পিঙ্কি রোশন। 

‘ডুগ্গু’। হৃতিকের ডাক নাম এটাই। ছেলের সঙ্গে অদেখা একটি ছবি পোস্ট করেন পিঙ্কি রোশন। ক্যাপশনে লিখেছেন, ‘চাঁদ, ছেলে, মা এবং তাঁর ছেলে ডুগ্গুকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তুমি জন্মে অপরে বেঁচে থাকার রসদ জুগিয়েছ। ভালো থাকতে শিখিয়েছ। তুমি কখনও কিছু চাওনি। শুধুমাত্র চোখের মধ্যে দিয়ে নিজের আবেগ প্রকাশ করেছ। নিজের বিশুদ্ধ মনোভাব দিয়ে সত্যের পথ দেখিয়েছ। তোমার কাছে কথা বলার সমস্যা একটা চ্যালেঞ্জের মতো ছিল। তুমি নিজের কাছেই নিজে একটি প্রতিষ্ঠান। লক্ষ লক্ষ মানুষের অনুপ্রেরণা তুমি। প্রচুর মানুষের ভালোবাসা পেয়ে তুমি আশীর্বাদপ্রাপ্ত। শুভ জন্মদিন। আমার প্রার্থনা সবসময় তোমার সঙ্গে রয়েছে। ১০-০১-৭৪ সালে এক নক্ষত্রের জন্ম হয়েছিল’।

অজস্র হৃতিক অনুরাগীরা পিঙ্কি রোশনের পোস্টে প্রিয় অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে, জন্মদিনের সকালে অনুরাগীদের জন্য বড়সড় চমক রাখলেন অভিনেতা হৃতিক রোশন। আসন্ন ছবি ‘বিক্রম বেদা’ থেকে নিজের লুকের প্রথম ঝলক শেয়ার করেছেন তিনি। একেবারে রাফ এন্ড টাফ লুকে ধরা দিয়েছেন অভিনেতা।

তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে। ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে।

 

 

বন্ধ করুন