বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni-Razz: স্বামীর মাথায় আলতো চুমু, বিয়ে মিটতেই রাজকে আদুরে বার্তা প্রেগন্যান্ট পরীমনির
নতুন জীবনে পা বাড়ালেন পরী
নতুন জীবনে পা বাড়ালেন পরী

Pori Moni-Razz: স্বামীর মাথায় আলতো চুমু, বিয়ে মিটতেই রাজকে আদুরে বার্তা প্রেগন্যান্ট পরীমনির

  • এখন থেকে তিনি আর পরীমনি নন, বরং তিনি ‘রাজপরী’। 

পরীমনি মানেই তো হাজারো বিতর্ক, সমালোচনা আর অনুরাগীদের ভালোবাসা নিত্যসঙ্গী পরীমনির। ফের একবার নতুন জীবনের পথে পা বাড়ালেন বাংলাদেশের এই বহু আলোচিত নায়িকা। অভিনেতা শরীফুল রাজের সঙ্গে পরীমনির বিয়ে নিয়ে এই মুহূর্তে উত্তাল ওপার বাংলা। দিন কয়েক আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফাঁস করেন পরীমনি, এরপর ঘোষণা করে অক্টোবর মাসেই নাকি শ্যুটিং সেটে সহ-অভিনেতা রাজকে বিয়ে করেছেন তিনি। 

শনিবার রাতে পরীমনির বনানীর বাসভবমেই দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে। যদিও এই বিয়ে ছিল নিছক আনুষ্ঠানিকতা, কারণ তিন মাস আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রাজ-পরী। 

কেন ফের একবার বিয়ে? সংবাদমধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন ‘সেদিন (১৭ অক্টোবর ২০২১) আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিল না কোনও আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকে তো জানতেনই না। বর-বউ তেমন করে সাজতেই পারিনি’। একই সুর বরের গলাতেও, শরীফুল রাজ জানিয়েছেন ‘আগের বিয়েতে (১৭ অক্টোবর) আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি। ছবি তুলতেই নতুন করে বিয়ে করছি, এ ভাবেও বলা যায়’।

রবিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় পরীমনির পঞ্চম বিয়ের ছবি। যদিও পরীমনি সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি প্রকাশ্যে আনেন গভীর রাতে। স্বামীর মাথায় আলতো চুমু খাচ্ছেন নায়িকা, এমন ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘তুমি আমার’। পাশে জুড়ে দেন হৃদয়ের ইমোজি। 

একদম ঘরোয়া আয়োজনে চারহাত এক বল রাজ-পরীর। দুই পরিবারের সদস্যরা ছাড়াও এই বিয়েতে উপস্থিত ছিলেন ঢালিউডের তিন নামী প্রযোজক গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। ইন্ডাস্ট্রির তরফে শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি। হবু মায়ের জন্যও শুভেচ্ছা জানাচ্ছেন সকলে। আপতত কাজ থেকে দূরে থাকবেন অভিনেত্রী। তিনি নিজেই জানিয়েছে অন্তত বছর দেড়েক স্বামী আর সন্তানকে নিয়েই কাটাবেন। 

 

 

বন্ধ করুন