বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি', চূর্ণীর জন্মদিনে খোলা চিঠি কৌশিকের
জন্মদিনে চূর্ণীকে আদুরে শুভেচ্ছা কৌশিকের (ছবি-টুইটার) 
জন্মদিনে চূর্ণীকে আদুরে শুভেচ্ছা কৌশিকের (ছবি-টুইটার) 

'আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি', চূর্ণীর জন্মদিনে খোলা চিঠি কৌশিকের

  • 'আমার প্রেম, আমার জীবন, আমার সংসার'- কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'সবটুকু' চূর্ণী। স্ত্রীর জন্মদিনে খোলা চিঠি পরিচালকের।

টলিগঞ্জের অন্যতম 'হ্যাপি কপল' তাঁরা। জীবনের চড়াই-উতরাই একসঙ্গে পার করেছেন হাসি মুখে। দুজনেই ট্যালেন্টের ভাণ্ডার। অভিনয় থেকে পরিচালনা- নিজ গুণে বাংলা ছবিকে সমৃদ্ধ করেছেন তাঁরা। কথা হচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় ও চূর্ণী গঙ্গোপাধ্যায়ের।

রবিবার জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। সকলের কাছে তিনি পরিচিত অভিনেত্রী, পরিচালক, কাহিনিকার হিসাবে। কিন্তু মানুষ চূর্ণী ঠিক কেমন? সেই কথাই প্রকাশ্যে জানালেন তাঁর জীবনসঙ্গী কৌশিক গঙ্গোপাধ্যায়। স্ত্রীর জন্মদিনে খোলা চিঠি লিখলেন কৌশিক।

এদিন খুদে চূর্ণীর সাদা কালো একটি ছবি পোস্ট করেন 'দৃষ্টিকোণ' পরিচালক। সেখানে জানান তাঁর জীবনের সবটুকু জুড়েই রয়েছেন চূর্ণী। জাতীয় পুরস্কার জয়ী পরিচালকের কথায়, 'আমার বান্ধবী, আমার প্রেম, আমার জীবন, আমার সংসার, আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি। কে বুঝবে এমন ছোট্টো মেয়ের এতো ক্ষমতা ছিল! ডাউহিলের নির্জনতার মেজাজে অজান্তেই এই নারী পরিপূর্ণতা পেল তার জীবনে ও কাজে । আত্মপ্রচারের এই রমরমা দুনিয়ায় জংলা ফুলের মতো চুপ থাকার জন্য আদর ও শ্রদ্ধা। আরো অনেক বলতে ইচ্ছে করছে, তা নয় আজ সামনে বসেই বলবো। অনেক অনেক আদর। শুভ জন্মদিন'।

ভালবাসে বিয়ে করেছিলেন কৌশিক-চূর্ণী। পেশাগত জীবন হোক বা ব্যক্তিগত জীবন-সর্বত্রই এই জুটি সুপারহিট। পরস্পরের সবচেয়ে বড় সমালোচকও তাঁরা। তাঁদের একমাত্র পুত্র উজান গঙ্গোপাধ্যায়। অভিনয়ের দুনিয়ায় আগেই পা রেখেছে সে। ‘রসগোল্লা’ খ্যাত অভিনেতাকে আগামিতে বাবার ছবিতেও অভিনয় করতে দেখা যাবে। ‘লক্ষ্মী ছেলে’ মুক্তির অপেক্ষায়। 

বন্ধ করুন