বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দামে কম, মানে ভালো...' স্বস্তিকার একের পর এক ছবিতে মন্তব্য প্রেমিক শোভনের!
অ-শোভনীয় মন্তব্য? 
অ-শোভনীয় মন্তব্য? 

'দামে কম, মানে ভালো...' স্বস্তিকার একের পর এক ছবিতে মন্তব্য প্রেমিক শোভনের!

  • ‘অ-শোভনীয়’ মন্তব্য? স্বস্তিকার পুরোনো ছবিতে কাকলি ফার্নিচার-এর ট্যাগলাইন পোস্ট করে চলেছেন শোভন। 

আমকচাই ফেসবুকের টাইমলাইন জুড়ে শুধুই 'কাকলি ফার্নিচার'! গতকাল থেকে এমন ঘটনার সাক্ষী বাংলার সকল ফেসবুক ব্যাবহারকারী, অনেকে এতক্ষণে বিষয়টি ঠাওর করে ফেলেছেন, কেউ কেউ আবার বোঝবার চেষ্টা চালাচ্ছেন। বাংলাদেশের গাজিপুরের এই ফার্নিচার সংস্থার একটি বিজ্ঞাপন আচমকাই শোরগোল ফেলেছে নেটমাধ্যমে। কেউ বলছেন বন্ধুর বিয়ের ফুলশয্যায় কাকলি ফার্নিচারের খাট উপহার দেওয়ার কথা, তো কেউ আবার নিজের বাড়িতেই এই আসবাবপত্র সাজানোর কথা বলছেন! 

ফেসবুকের এই ট্রেন্ডের জোয়ারে গা ভাসিয়ে সকলেই শেয়ার করছেন একের পর এক মিম। পিছিয়ে থাকলেন না শোভনও। এই তরুণ গায়ক আবার একটু হটকে উপায় বাতলে ফেলেছেন। এই ভাইরাল বিজ্ঞাপনের ট্যাগলাইন দিয়ে প্রেমিকাকে জ্বালাতনের উপায় খুঁজেছেন শোভন। 

স্বস্তিকা দত্তের একের পর এক পুরোনো ছবি খুঁজে খুঁজে বার করে তাঁর নীচে তিনি লিখে চলেছেন- ‘দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার’। 

শোভনের মন্তব্য
শোভনের মন্তব্য

স্বস্তিকার এই ছবিগুলি প্রত্যেকটি বছর পাঁচ-ছয় আগেকার। অর্থাত্ স্বস্তিকা যখনও সেই অর্থে টেলিভিশনের প্রথম সারির নায়িকা হয়ে উঠেননি। কোনটি ২০১৫ তো কোনওটি ২০১৬ সালের। শোভনের মন্তব্যের কোনও পালটা জবাব স্বস্তিকা না দিলেও, এক নেটিজেন যখন একে ‘অ-শোভনীয়’ বলে উল্লেখ করেন তখন পালটা স্বস্তিকা জানতে জানাতে ‘কোনটা? (অশোভনীয়), এই ছবিটা নাকি শোভনের কমেন্টটা’? সঙ্গে হাসির ইমোজি জুড়ে দেন। বোঝাই যাচ্ছে শোভনের এই খুনসুটিতে এতটুকুও বিচলিত নন রাধিকা। 

স্বস্তিকার পালটা প্রশ্ন 
স্বস্তিকার পালটা প্রশ্ন 

শোভন-স্বস্তিকার এই খুনসুটি হামেশাই চোখে পড়ে নেটমাধ্যমে। টলিউডের অন্যতম মিষ্টি জুটি স্বস্তিকা-শোভন। সবে নতুন নতুন প্রেম এই অভিনেত্রী-গায়ক জুটির। চলতি বছর ফেব্রুয়ারিতেই নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তাঁরা। গত এপ্রিলে স্বস্তিকার জন্মদিনের দিনও প্রেমিকের দুষ্টুমিতে নাজেহাল হয়েছিলেন অভিনেত্রী। স্বস্তিকার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শোভন নায়িকার একাধিক ছবিতে নানারকমের মজাদার স্ট্রিকার লাগিয়ে পোস্ট করেছিলেন শোভন। মেজাজ হারিয়ে সোশ্যাল মিডিয়ায় সরাসরি শোভনকে ব্লক করে দেওয়াল হুমকি দিয়ে বসেছিলেন স্বস্তিকা। এইবার স্বস্তিকার তরফে কোনও হুমকির বাণী আসে কিনা সেটাই দেখবার। 

বন্ধ করুন