বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শাহরুখ-কাজলের গানটাই বরবাদ’, ইয়ে কালি কালি আঁখে-র রিমিক্সে নেচে ট্রোলড দিশা
ট্রোলড দিশা

‘শাহরুখ-কাজলের গানটাই বরবাদ’, ইয়ে কালি কালি আঁখে-র রিমিক্সে নেচে ট্রোলড দিশা

  • আরও এক হিট গানের রিমিক্স নিয়ে হাজির বলিউড, মোটেই খুশি নয় শাহরুখ-কাজল ভক্তরা। 

রিমিক্স বা রিক্রিয়েশন হালফিলে বি-টাউনের নয়া ট্রেন্ড। নব্বইয়ের দশকের একের পর এক সুপারহিট গান নতুন ভঙ্গিতে পেশ করে চলেছেন নির্মাতারা। এবার সেই তালিকায় শামিল হল শাহরুখ-কাজল জুটির সুপার-ডুপার হিট ছবি ‘বাজিগর’-এর ধামাকেদার গান ‘ইয়ে কালি কালি আঁখে’। নেটফ্লিক্সের নতুন ওয়েব সিরিজের নামই হল ‘ইয়ে কালি কালি আঁখে’,সেই সিরিজের টাইটেল ট্র্যাকের ঝলক প্রকাশ্যে আসতেই সমালোচনার মুখে দিশা পাটানি।

গানের দৃশ্যায়নে ডিপ নেক কালো-রুপোলি ঝলমলে শর্ট ড্রেসে দেখা মিলল দিশার। পোশাকের ফাঁক ঠেলে বেরিয়ে আসছে অভিনেত্রীর বক্ষযুগল। পাশাপাশি সোনালি-সাদা আউট ফিটেও ধরা দিলেন টাইগার শ্রফের বিশেষ বান্ধবী। টিজারের শেষে দিশার মুখে শোনা গেল সিরিজিরে ট্রেলারের সুপারহিট ডায়লগও, ‘হামারে ফ্রেন্ড বনোগে?’ (আমার বন্ধু হবে?) 

নেটফ্লিক্সের নতুন এই সিরিজে লিড রোলে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন, শ্বেতা ত্রিপাঠি এবং আঁচল সিং। তবে আইটেম গার্ল দিশাকে দেখে খুশি দর্শকরা এমনটা বলা যাবে না! কারণ ইয়ে কালি কালি আঁখে-র নতুন অবতার মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের একটা বড় অংশের। একজন লিখেছেন, ‘গানটা রিমিক্স করে একদম নষ্ট করে ফেলেছে’। অপর একজন লেখেন, ‘আরও একটা আইকনিক গান বরবাদ করে দিল। বলিউড মিউজিকের সবচেয়ে খারাপ সময় যাচ্ছে, না আছে কোনও সৃজনশীলতা না আছে লিরিক্সের মধ্যেকার মিষ্টতা’। 

উল্লেখ্য, বাজিগর ছবির এই গান কম্পোজ করেছিলেন অনু মালিক, গানে গলা মেলান কুমার শানু ও স্বয়ং অনু মালিক। গানের কথা লিখেছিলেন দেব কোহলি। 

গানের রিমিক্স ভার্সনের দৃশ্যায়নে দিশার সেক্সি অবতার দেখেও মোটেই সন্তুষ্ট নয় দর্শকমহল। একজন লিখেছেন, ‘সেক্সি দেখানোর প্রচেষ্টা তো করেছে, তবে মোটেই ভালো লাগছে না’। কেউ আবার খুঁত খুঁজে পেয়েছেন দিশার ঠোঁটে। প্রত্যেকের মুখেই এক কথা, ‘শাহরুখ-কাজলের রসায়নের কোনও বিকল্প নেই’। 

তবে নিন্দুকদের পাত্তা দিতে না-রাজ দিশা। তিনি জানান, ‘নব্বইয়ের দশকের থ্রিলার আমার দুর্দান্ত পছন্দ, ছবির গান, হাই ভোল্টেজ ড্রামা,অ্যাকশনের দৃশ্য- বিনোদনের সব রসদ তাতে মজুত রয়েছে। ইয়ে কালি কালি আঁখে আদতে সেই সবকিছুর মিশেল’। 

এই মুহূর্তে দিশার হাতে রয়েছে ‘যোদ্ধা’। ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্নার সঙ্গে দেখা যাবে দিশাকে। এর মাঝেই নতুন চমক নিয়ে হাজির হলেন অভিনেত্রী, তবে মন ভিজল না নেটপাড়ার। 

 

 

বন্ধ করুন