বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশে অক্সিজেনের ঘাটতি, কোটি টাকার মালিক কঙ্গনার কাছে সাহায্যের আবেদন করলেন রাখি!
রাখি ও কঙ্গনা
রাখি ও কঙ্গনা

দেশে অক্সিজেনের ঘাটতি, কোটি টাকার মালিক কঙ্গনার কাছে সাহায্যের আবেদন করলেন রাখি!

  • কঙ্গনার কাছে সাহায্য় চেয়ে, ভারতের জন্য এগিয়ে আসার অনুরোধ করলেন রাখি।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের কাছে আবেদন রাখলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগি রাখি সাওয়ান্ত। বিগ বস প্রতিযোগি মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসির কাছে আবেদন করেন, এগিয়ে এসে অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করে সাহায্য করার জন্য। গত কয়েকদিন ধরে বলিউডের বেশ কিছু তারকা করোনা মহামারীর দ্বিতীয় ঢেউতে স্বাস্থ্যসেবার সংকট মোকাবিলায় এগিয়ে এসেছেন।

বুধবার আচমকা পাপারাৎজিদের মুখোমুখি হন রাখি। সেখানেই এক পাপারাৎজি রাখিকে প্রশ্ন করেন, ‘কঙ্গনা জী-ও বলছিলেন আজকাল দেশের অবস্থা খুব খারাপ, মোদি জী ঠিক নাকি ভুল! কোনো কোনো জায়গায় অক্সিজেন পাওয়া যাচ্ছে না, আমাদের জন্য, দেশের জন্য, কঙ্গনা জী যা বলেছেন, এরপর কি বলতে চান’। 

রাখি স্বমহিমায় বলেন, ‘পাওয়া যাচ্ছে না? ওহ হো! কঙ্গনা জী আপনি দেশের সেবা করুন না, দয়া করে। এত কোটি টাকা আপনার কাছে আছে, অক্সিজেন কিনুন আর লোকের মধ্যে বিতরণ করুন’।

দেশে ক্রমশ চওড়া হচ্ছে করোনার থাবা। বলিউডের বেশ কয়েকটি তারকা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে করোনার জন্য, সংস্থানে অনুদান করার জন্য আবেদন করেছেন। এর মধ্যে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, তাপসী পান্নু এবং দিয়া মির্জা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে রাখি মুখে দুটো মাস্ক পরেছেন। যদিও শুধুমাত্র প্রেসের সঙ্গে কথা বলার জন্য মুখ থেকে মাস্ক খুলেছেন তিনি। চারিদিকে স্যানিটাইজার স্প্রে করতে দেখা যায় তাঁকে। পাশাপাশি চিত্র সাংবাদিকদের তিনি বকা দিয়েছেন নিজেরদের পরিবারের খেয়াল রাখতে বলেছেন। 

 

বন্ধ করুন