বাংলা নিউজ > বায়োস্কোপ > শক্তি বাড়াতে ঠেলতে হবে! অনুরাগীদের ‘ঠ্যালা’র পরামর্শ দিলেন টোটা
টোটা রায়চৌধুরী
টোটা রায়চৌধুরী

শক্তি বাড়াতে ঠেলতে হবে! অনুরাগীদের ‘ঠ্যালা’র পরামর্শ দিলেন টোটা

  • ‘ঠেলুন’ তবে সাবধান, হোঁচট যেন না খান!

টলিউডের অন্যতম চর্চিত ও জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী। অভিনয়ের মাধ্যমে হামেশাই দর্শকদের মুগ্ধ করেন তিনি। বাস্তবে তিনি যে কতখানি ফিটনেস ফ্রিক সেটা কারোই অজানা নয়। টলিউডের অন্যতম ফিট অভিনেতা হিসেবেও পরিচিত তিনি। আবারও একবার সেই পরিচয় দিলেন নিজেই।

সম্প্রতি অভিনেতা সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেখানে তাঁকে একটি গাড়ি ঠেলতে দেখা গিয়েছে। কালো শর্টস আর গেঞ্জি পরে একা হাতে গাড়ি ঠেলে সরাচ্ছেন। অভিনেতা ভিডিয়ো পোস্ট করতেই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। ক্যাপশনে তিনি জানিয়েছেন, ‘একলা ঠ্যালো রে... বাস্তব দুনিয়ার শক্তি-সহ্যশীলতার জন্য, আপনার গাড়িটিকে কিছুটা দূরে ঠেলুন’। অর্থাৎ ছবিতে প্রকাশ পাচ্ছে পর্দার ফেলুদা বাস্তব জীবনে কতটা ফিট। পাশাপাশি বাস্তব জীবনে সহ্য শক্তির প্রচ্ছন্ন বার্তা দিতে দেখা গেছে তাঁকে।

পর্দার ফেলুদার ভিডিয়ো দেখে টুইটে প্রশংসা করেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় সহ তাঁর অনেক অনুরাগীরা। কেউ কেউ আবার মজা করে নানা কমেন্ট করেছেন।

শরীর নিয়ে নাকি বরাবরই সতর্ক তিনি। নিজেকে সুস্থ রাখতে যোগা থেকে জিম, কিছুই বাদ রাখেন না অভিনেতা। সবাইকে নিয়মিত শরীরচর্চা করার পরামর্শও দেন তিনি। অভিনেতার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে রয়েছে তাঁর একাধিক উদাহরণ। কখনো জিম আবার কখনো যোগা করে বার বারই শরীর ফিট রাখার বার্তা দিয়ে থাকেন তিনি।

বন্ধ করুন