বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Salman: সলমনের বাড়ির নীচে দাঁড়িয়ে‘দিল চিজ ক্যায় হ্যায়’ গাইতে হবে! ক্যাটকে চ্যালেঞ্জ ছুঁড়ে ছিলেন আমির
আমিরি চ্যালেঞ্জে কুপোকাত ক্যাটরিনা
আমিরি চ্যালেঞ্জে কুপোকাত ক্যাটরিনা

Katrina-Salman: সলমনের বাড়ির নীচে দাঁড়িয়ে‘দিল চিজ ক্যায় হ্যায়’ গাইতে হবে! ক্যাটকে চ্যালেঞ্জ ছুঁড়ে ছিলেন আমির

  • আমিরি চ্যালেঞ্জে কুপোকাত ক্যাটরিনা! ভয় পেয়ে খেলতেই নামেননি সলমনের প্রাক্তন। 

অভিনয়ের মামলায় ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। তবে একথা অনেকেরই অজানা নয়, দাবা খেলাতেও ওস্তাদ আমির। তবে আমির খান সম্পর্কে এই তথ্যটা বোধহয় শুরুতে জানতেন না তাঁর ধুম ৩ কো-স্টার ক্যাটরিনা কাইফ। একবার দাবা খেলায় হার-জিত নিয়ে পরস্পরকে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন আমির-ক্যাটরিনা। সেই শর্ত কী ছিল তা জানলে চমকে উঠবে যে কেউ! 

এক সাক্ষাত্কারে ক্যাটরিনার সঙ্গে এই গোপন চ্যালেঞ্জের কথা ফাঁস করেছিলেন আমির খান। এক চ্যাট শো-এর মঞ্চে অতিথি হিসাবে হাজির ছিলেন ক্যাটরিনা। সেখানেই ভিডিয়ো বার্তায় আমির বলেন, ক্যাটরিনা তাঁকে দাবা খেলায় হারানোর চ্যালেঞ্জ নিয়েছিল। তিনি বলেন, ‘ক্যাটরিনা খুব নিশ্চিত ছিল যে আমাকে দাবায় সহজেই হারিয়ে দেবে। তাই শুরুতে বেশ কয়েক মাস ধরে প্র্যাক্টিস করে নিয়েছিল, তারপর বলল আমি তৈরি’। দাবা খেলায় যে জিতবে সে হেরো ব্যক্তিকে দিয়ে পূর্ব নির্ধারিত শর্ত পূরণ করাবে। আমির সামনে ক্যাটরিনা শর্ত রাখেন, যদি অভিনেত্রী জেতেন তবে আমিরকে আরও একটা ছবি করতে হবে ক্যাটের সঙ্গে। খুব বুদ্ধিদীপ্ত চ্যালেঞ্জ বলাই যায় কিন্তু আমির খানের তরফে আসে আসল গুগলি। তিনি সটান বলে বসেন, ‘যদি আমি জিতি, তাহলে তোমাকে গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টর নীচে গিয়ে গাইতে হবে ‘দিল চিজ ক্যায় হ্যায় আপ মেরি জান লিজিয়ে’। 

আমিরের মুখে এই কথা শুনতে শুনতে লজ্জায় লাল হয়ে উঠেন ক্যাটরিনা। আমির আরও দাবি করেন, তাঁর শর্ত শুনেই এতটা ভয় পেয়েছিল নায়িকা যে সেই দাবার খেলাটা আজও শুরু হয়নি। এরপর প্রকাশ্যেই ক্যাটরিনা চিত্কার করে বলে উঠেন, ‘আমি ওকে (আমির খান) মেরেই মেলব। আপনাদের জন্য বড় সমস্যায় আমির’।

২০০৪ সালে ‘মেয়নে প্যায়ার কিঁউ কিয়া’র সঙ্গে শুরু সলমন-ক্যাটরিনা জুটির অনস্ক্রিন সফর। এরপর একাধিক ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছেন তাঁরা। ‘টাইগার’ ফিল্ম সিরিজে (এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়) বিশেষ নজর কেড়েছে তাঁদের রসায়ন। কেরিয়ারের শুরুর দিকে সলমনের সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন ক্যাটরিনা, তেমনটাই বলা হয়। এরপর রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান এই ব্রিটিশ সুন্দরী। ২০১০ সালে কসমপলিটনকে দেওয়া সাক্ষাত্কারে ক্যাট বলেছিলেন, 'নিঃসন্দেহে সলমনের সঙ্গেই আমার প্রথম সিরিয়াস রিলেশনশিপ’।

প্রেম ভাঙলেও সলমন-ক্যাটরিনার বন্ধুত্বের সম্পর্ক অটুট। খুব শীঘ্রই টাইগার ৩-তে ফের একসঙ্গে অনস্ক্রিনে রোম্যান্স করতে দেখা যাবে দুজনকে। উল্লেখ্য, গত মাসের ৯ তারিখই ভিকি কৌশলের সঙ্গে সাত পাক ঘুরেছেন ক্যাটরিনা। 

বন্ধ করুন