বাংলা নিউজ > বায়োস্কোপ > র‍্যাপ গানে ঠোঁট মিলিয়ে ভিডিও, হৃত্বিকের মন্তব্য শুনে মরতে চাইলেন 'কিউট' ভিকি!
ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - ফেসবুক)
ভিকি কৌশল। (ছবি সৌজন্যে - ফেসবুক)

র‍্যাপ গানে ঠোঁট মিলিয়ে ভিডিও, হৃত্বিকের মন্তব্য শুনে মরতে চাইলেন 'কিউট' ভিকি!

  • ইনস্টাগ্রামে দেওয়ালে একটি ভিডিও পোস্ট করেছেন ভিকি কৌশল। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি র‍্যাপ গানে ঠোঁট মেলাচ্ছেন এই বলি-তারকা। ভিকির এই মজাদার ভিডিওতে তাঁর উদ্দেশে প্রশংসা পাঠাতে ভোলেননি হৃত্বিক থেকে দীপিকা।

নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় থাকেন ভিকি কৌশল। সময় সুযোগ পেলেই শুটিংয়ের মাঝে কিংবা অবসর সময়ে ফ্যানদের সঙ্গে স্ক্রিনের ওপর থেকে জিয়া আড্ডা মারেন তিনি। কখনও ব্যক্তিগত মুহূর্তের নানান মুহূর্তের কলেজও শেয়ার করে নেন নিজের ফলোয়ার্সদের সঙ্গে। সদ্য ফের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছে এই 'উরি' তারকা। ভিডিওতে সোফি টাক্কার-এর গাওয়া বিখ্যাত র‍্যাপ গান 'পার্পল হ্যাট' এর সঙ্গে ঠোঁট নাচালেন ভিকি।

ভিডিওতে দেখা যাচ্ছে শুটিংয়ের মাঝে নিজের ভ্যানিটি ভ্যানে বসে এই কীর্তি করছেন 'মাসান'-অভিনেতা। ভিডিও শুরু করার ঠিক আগে পরনের গোলাপি হুডিখানাও মাথায় চাপিয়ে নিলেন তিনি। ভিসিওর সঙ্গে ক্যাপশনে বললেন গোটা ভিডিওটা তাঁর কাছে বেশ মিষ্টি লাগছিল তাই আপলোড করলেন। কারণ পরে এই ভিডিওটি যে তিনি নিজের হাতেই ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলবেন সে ব্যাপারেও নিশ্চিত তিনি!

তবে ভিকির এই 'চেষ্টা' দেখে তাঁর ব্লিপ[আরার বন্ধুরা কিন্তু মোটেই প্রশংসা জানাতে ভোলেননি। গোটা ভিডিওটি দেখে দীপিকা পাড়ুকোন যে বেশ মজা পেয়েছে তা তাঁর একগাদা 'লাফিং স্মাইলি' কমেন্ট দেখেই দিব্যি টের পাওয়া যাচ্ছে। হৃত্বিকের আবার বেশ মনে ধরেছে ভিকির এই ভিডিও। তাই তো তিনি লিখেছেন,'ভিডিওটা কিন্তু যথেষ্ট ভালো লেগেছে আমার।' হৃত্বিকের তরফে সুখ্যাতি পেয়ে পাল্টা ভিকির জবাব, 'আপনার ভালো লেগেছে? ব্যাস! আমি শেষ। মরে টরে না যাই।

সম্প্রতি, নিজের আঁকার দক্ষতাও অনুরাগীদের সামনে তুলে ধরেছিলেন টিনসেল টাউনের এই প্রথম সারির তারকা। ছোট্ট ক্যানভাসে নিজের হাতে আঁকা গণেশের ছবির পোস্ট তিনি আপিলসড করেছিলেন নেটমাধ্যমে।

এইমুহূর্তে 'উরি' ছবি খ্যাত পরিচালক আদিত্য ধরে পরবর্তী ছবি 'দ্য ইমমর্টাল অশ্বত্থামা'-র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ভিকি। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত 'সর্দার উধম সিং',' স্যাম মানেক শ'-এর বায়োপিক এবং রম-কম ছবি 'মিঃ লেলে'।

বন্ধ করুন