বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yishaan: ঈশানকে কবে দেখতে পাব? নুসরত বললেন,‘উত্তরটা ছেলের বাবাকে জিজ্ঞেস করুন’
ঈশানকে নিয়ে ভীষণ প্রোটেক্টিভ তাঁর বাবা, জানালেন নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
ঈশানকে নিয়ে ভীষণ প্রোটেক্টিভ তাঁর বাবা, জানালেন নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Yishaan: ঈশানকে কবে দেখতে পাব? নুসরত বললেন,‘উত্তরটা ছেলের বাবাকে জিজ্ঞেস করুন’

  • ঈশানের বাবা এই মুহূর্তে কাউকেই ছেলের পাশে ঘেঁসতে দিচ্ছে না, স্বীকারোক্তি নুসরতের। 

মা হওয়ার পর, বুধবার প্রথমবার প্রকাশ্যে এলেন নুসরত জাহান। ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে হাজির নুসরত। নায়িকাকে দেখে বোঝা দায় মাত্র ১৩ দিনের পুত্র সন্তানের মা তিনি, মাত্র ৮ দিন আগে হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরেছেন! ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট থেকেও পিছু হটছেন না নুসরত জাহান।

ঈশানকে নিয়েই এখন সারাটা দিন কাটছে তাঁর, জানালেন তারকা সাংসদ। ঈশান কেমনভাবে তাঁর জগত পালটে দিয়েছে সে কথা নিজের মুখেই বললেন তারকা সাংসদ। তিনি বললেন, ‘২৬ শে অগস্টের আগে এবং পরে আমার জীবনের ইতিহাস, ভূগোল সবটাই পালটে গিয়েছে… আমি খুব ভালো একটা সময় কাটাচ্ছি, এটা নতুন একটা জীবন বলতে পারেন’। নতুন মা সোশ্যাল মিডিয়া থেকে দূরেই রেখেছেন ছেলেকে। কবে ঈশানকে দুনিয়ার সামনে আনবেন নুসরত? কবে একরত্তির মুখ দেখার সাধ মিটবে নুসরত ভক্তদের? এই প্রশ্ন রাখা হলে নুসরত দ্রুত জবাব দেন- ‘একে তো কোভিড, তার উপর আমরা বেশ কিছু রীতিও মেনে চলছি…. কেউই এখন বাড়িতে আসছে না, পরিবার ছাড়া। আমার মনে হয় এই প্রশ্নটা ওর বাবার কাছে রাখা উচিত, এই মুহূর্তে উনি (বাইরের) কাউকেই ছেলের পাশে ঘেঁসতে দিচ্ছে না’। 

পাশাপাশি ছেলের পিতৃপরিচয় বিতর্ক নিয়েও অকপটে জবাব দিলেন অভিনেত্রী। ঈশানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন করা হলে নুসরত বলেন, এটা খুব অদ্ভুত প্রশ্ন এটা-বাচ্চার বাবা কে। এটা কোনও নারীর চরিত্রে কালো দাগ লাগানোর চেষ্টা। যিনি বাবা তিনি জানেন। আমরা ভালো পেরেন্টহুড কাটাচ্ছি। আমি আর যশ একসঙ্গে ভালো সময় কাটাচ্ছি'। 

নুসরতের এই বক্তব্যে পরোক্ষভাবে অনেকটা স্পষ্ট হয়ে গেল তাঁর সন্তানের পিতৃ পরিচয়। সন্তানের বাবা-র সঙ্গেই ঈশানের দেখভালের দায়িত্ব পালনের কথা বলেন, পরের লাইনেই যশের নাম নেন নুসরত।

বন্ধ করুন