বাংলা নিউজ > বায়োস্কোপ > কমেডিয়ানকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি, গ্রেফতার ইউটিউবার শুভম মিশ্রা

কমেডিয়ানকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি, গ্রেফতার ইউটিউবার শুভম মিশ্রা

ভাদোদারা পুলিশ গ্রেফতার করল শুভমকে। 

অগ্রিমা জোশুয়াকে ধর্ষণের হুমকি দেওয়ার জেরে শুভম মিশ্রাকে গ্রেফতার করল গুজরাত পুলিশ।

স্ট্যান্ড আপ কমেডিয়ান অগ্রিমা জোশুয়াকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেওয়ার জন্য ইউটিউবার শুভম মিশ্রাকে গ্রেফতার করল ভাদোদরা সিটি পুলিশ। এই ঘটনা নিয়ে গত কয়েকদিন ধরেই উত্তাল টুইটার।রবিবার দিনভর শুভমকে গ্রেফতারের দাবিতে সোচ্চার হন স্বরা ভাস্কর সহ একাধিক বলিউড তারকা। শুভমের গ্রেফতারির পর পুলিশের এই পদক্ষেপের প্রশংসা করেছেন সকলেই।

রবিবার রাতে ভাদোদরা সিটি পুলিশ টুইট বার্তায় জানান, শুভমের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া শুরু করা হয়েছে। পুলিশ এই মামলায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে শুভমের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় হুমকি ভিডিয়ো আপলোড করা এবং শেয়ার করবার অপরাধে। আইপিসি এবং আইটি আইনের আওতায় একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে শুভম মিশ্রার বিরুদ্ধে।

কমেডিয়ান অগ্রিমা জোশুয়ার একটি স্ট্যাপ আপ কমেডির ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়, যেখানে ছত্রপতি শিবাজির স্ট্যাচুকে নিয়ে বেশকিছু মন্তব্য করেছিলেন অগ্রিমা। সেই মন্তব্য মোটেই ভালোভাবে মেনে নেননি একাধিক হিন্দু ও মরাঠা সংগঠন।অগ্রিমার বিরুদ্ধে আইনি ব্যবস্থার দাবিও জানানো হয়। তবে সেই ভিডিয়োর জবাবে অগ্রিমাকে ধর্ষনের হুমকি দেন শুভম!  যা মেনে নিতে পারেননি স্বরা ভাস্কর,পূজা ভাট,রিচা চড্ডা,কুণাল কর্মারা।

 অগ্রিমা জোশুয়া নিঃশর্ত ক্ষমা চেয়েছেন নিজের স্ট্যান্ড আপ কমেডি ভিডিয়োটির জন্য। তিনি টুইটারে ভিডিয়ো পোস্ট করে বলেন, শিবাজি মহারাজকে অপমান করতে চাননি তিনি। কারুর ভাবাবেগে আঘাত দেওয়ার কোনও ইচ্ছা ছিল না তাঁর।তবুও তিনি ক্ষমাপ্রার্থী। 

যদিও অগ্রিমার বিরুদ্ধেও উপযুক্ত আইনি ব্যবস্থা গ্রহণ করছে মুম্বই পুলিশ। একাধিক নেটিজেনের অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্রের গৃহমন্ত্রী অনিল দেশমুখ টুইট বার্তায় জানান, মুম্বই পুলিশের সিপি এবং আইজি সাইবারকে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ সোশ্যাল মিডিয়ায় পরিচিত নাম শুভম মিশ্র। ইউটিউবে তাঁর ফলোয়ার সংখ্যা ৩ লক্ষ। কারেন্ট অ্যাফেয়ার নিয়ে নানারকম ভিডিয়ো তৈরি করে থাকেন তিনি। শুভমের ধর্ষণের ভিডিয়োটির বিরুদ্ধে গুজরাত পুলিশকে সত্ত্বর পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছিল জাতীয় মহিলা কমিশন। কমিশনের চেয়ারপার্সন রেখা ঝা চিঠি লিখে শুভমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন গুজরাতের পুলিশ কমিশানারকে। তাঁর সাফ বক্তব্য সাইবার স্পেসেও মেয়েদের সুরক্ষা নিশ্চিত করতে হবে,তাঁদের বিরুদ্ধে কোনওরকম অপরাধ বরদাস্ত করা হবে না। 

বায়োস্কোপ খবর

Latest News

হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন? কাশ্মীরের গ্রামে বন্ধুদের নিয়ে, সারা যেন পাহাড়ি কন্যে...! ক্ষমা করে দিন, মমতার ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন TMC নেতা, দিদির নির্দেশ! যেন অকাল হোলি! দোলের মতো করেই হয় রাধিকা-অনন্তের গায়ে হলুদ 'সূর্য' দেখেই বিক্রমকে ভালোবাসায় ভরে দিল আট থেকে আশি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.