বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa-Kirron: ‘অনুপমজি'কে দড়ি দিয়ে বেঁধে রাখবে নাকি?’ কিরণকে প্রশ্ন শিল্পার, হেসে খুন সব্বাই!
শিল্পা-কিরণ

Shilpa-Kirron: ‘অনুপমজি'কে দড়ি দিয়ে বেঁধে রাখবে নাকি?’ কিরণকে প্রশ্ন শিল্পার, হেসে খুন সব্বাই!

  • ইন্ডিয়াজ গট ট্যালেন্টের সেট থেকে ‘ম্যাজিক রোপ’ বাড়ি নিয়ে যেতে চাইলেন কিরণ খের। মশকরা করলেন শিল্পা। 

ইন্ডিয়াজ গট ট্যালেন্টের নতুন সিজন নিয়ে ফিরছেন শিল্পা শেট্টি, কিরণ খেররা। এই রিয়ালিটি শো-এর ৯ নম্বর সিজনের (India's Got Talent 9) সেটে আচমকাই উঠল অনুপম খের প্রসঙ্গে, সৌজন্যে অবশ্যই অনুপম খের পত্নী কিরণ খের। শো-এর একগুচ্ছ নতুন প্রোমো সামনে এসেছে, যার মধ্যে একটি দেখা যাচ্ছে এক প্রতিযোগী একটি ‘জাদুর দড়ি’ নিয়ে অদ্ভূত কারনামা করে দেখাচ্ছে। সেই ম্যাজিক্যাল দড়িটি বাড়ি নিয়ে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন কিরণ খের। 

সহ-বিচারকের মুখে এমন আবদার শুনেই মশকরা করবার কোনও সুযোগ হাতছাড়া করেননি শিল্পা। তিনিও বলে বসেন, ‘কেন, ওই দড়িটা দিয়ে কী অনুপমজিকে বাঁধতে চান?’  ভিডিয়োতে দেখা গেল মঞ্চে এক প্রতিযোগির হাত বাঁধা। এরপর একটা কাপড়ের টুকরো দিতে তাঁর হাত ঢাকতেই নিমেষে বন্ধন মুক্ত সে। যা দেখে কিরণ খের বলেন, ‘এই দড়িটা আমার চাই, বাড়ি নিয়ে যাব’। 

এরপরই অনুপম খেরের প্রসঙ্গ উঠে আসে। শিল্পার মুখে বরকে বেঁধে রাখবার কথা শুনে ছেড়ে কথা বলবার পাত্রী নন কিরণ খেরও। তিনি বলেন, ‘অনুপমজি তো এমনিতেই ওস্তাদ, বোঝা যায় না কিন্তু উনি ধরা দেন না। কোথায় চলে যান…’। এই কথা শুনে হাসিতে ফেটে পড়েন শিল্পা-সহ সেটে উপস্থিত বাকি সকলেই। 

এই বছর ইন্ডিয়াজ গট ট্যালেন্টে শিল্পা শেট্টি, কিরণ খেরের পাশাপাশি বিচারকের আসনে রয়েছেন মনোজ মুনতাসির এবং বাদশা। ক্যানসার আক্রান্ত কিরণ খের দীর্ঘ সময় পর এই শো-এর সঙ্গে কাজের দুনিয়ায় ফিরছেন। তাঁকে স্বমেজাজে দেখে খুশি ভক্তরা। 

 

 

বন্ধ করুন