বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan-Sameer Wankhede: ‘আমার জন্য গর্ব করবেন’, NCB-র ওয়াংখেড়েকে বলল আরিয়ান! তৈরি সমাজের জন্য কাজ করতে
ওয়াংখেড়েকে ভালো ছেলে হয়ে দেখানোর প্রতিশ্রুতি দিল আরিয়ান। 
ওয়াংখেড়েকে ভালো ছেলে হয়ে দেখানোর প্রতিশ্রুতি দিল আরিয়ান। 

Aryan Khan-Sameer Wankhede: ‘আমার জন্য গর্ব করবেন’, NCB-র ওয়াংখেড়েকে বলল আরিয়ান! তৈরি সমাজের জন্য কাজ করতে

  • প্রতিদিন জেরার পর আরিয়ানের কাউন্সিলিং করা হচ্ছে এনসিবি-র তরফে। 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান নারকোটিক কনট্রোল ব্যুরো (NCB)-র অফিসে বসে জানালেন, এবার থেকে তিনি দেশের কল্যাণের জন্য কাজ করবেন। কাজ করবেন সমাজের জন্য, গরীবদের জন্য। 

৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার হন শাহরুখ-পুত্র আরিয়ান সহ আরও ৭ জন। মাদক মামলায় গ্রেফতার করা হয় যাঁদের, তাঁদের কাউন্সিলিং কোনকরা হয় এনসিবির তরফে। বিশেষ করে যদি কেউ প্রথমবার গ্রেফতার হন বা তাঁর মধ্যে মাদক নেওয়ার কোনও লক্ষণ দেখা যায়। সাধারণত জিজ্ঞাসাবাদ শেষ হলেই করা হয় কাউন্সিলিং। 

কাউন্সিলিংয়ের জন্য এনসিবি কর্তারা কমিউনিটি লিডারস থেকে শুরু করে সমাজের নানা ধরণের লোকেদের সাহায্য নিয়ে থাকেন, যাঁরা মনোবিজ্ঞানের কাজের সঙ্গে যুক্ত। আর এই কাজের প্রাথমিক লক্ষ্যই হল মাদক সেবনকারীকে মাদকের নেশা থেকে বের করে আনা। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক এনসিবি অফিসার জানিয়েছেন, ‘কাউন্সিলিংয়ের সময় ও (খান) জানিয়েছেন, এবার থেকে সমাজের মঙ্গলের জন্য, সমাজের পিছিয়ে পড়ে মানুষদের জন্য নিজেকে ব্রতী করবে।’

আপাতত মুম্বইয়ের আর্থার রোডের বাসিন্দা আরিয়ান খান। ২০ অক্টোবর বুধবার হওয়ার কথা আছে শাহরুখ-পুত্রের জামিনের শুনানি। এই নিয়ে বেশ কয়েকবার পিছিয়ে গেল জামিনের আবেদন। ম্যাজিস্ট্রেট আদালতে আরিয়ানের জামিন নাকচ হয়ে যাওয়ার পর বিশেষ এনডিপিএস আদালতে জামিনের আবেদন করেন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে।

বন্ধ করুন