বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমাদের বিয়েতে নাচবে তো?', বিক্রমের মৃত্যুর আগে ডিম্পলের শেষ কথা হবু দেওরকে!
শেরশাহ..

'আমাদের বিয়েতে নাচবে তো?', বিক্রমের মৃত্যুর আগে ডিম্পলের শেষ কথা হবু দেওরকে!

  • দাদার মৃ্ত্য়ুর আগে হবু বৌদি ডম্পল চিমা বিক্রমের যমজ ভাই বিশালকে যা বলেছিল। ফাঁস করলেন তিনি।

অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে কার্গিল যুদ্ধে শহীদ ভারতীয় জওয়ান ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক 'শেরশাহ'। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। দর্শক এবং সমালোচকদের দারুণ প্রশংসা কুড়িয়েছে এই ছবি। ছবিতে তাঁর ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন কিয়াকা আডবানি। ডিম্পল ছিলেন বিক্রম বাত্রার বান্ধবী, পরমবীর চক্র পুরস্কারপ্রাপ্ত যিনি ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় মারা গিয়েছিলেন।

সম্প্রতি এক নতুন সাক্ষাৎকারে, বিক্রমের ভাই বিশাল বাত্রা বিক্রমের মৃত্যুর আগে তাঁকে ডিম্পলের শেষ কথা বলেছিলেন। ডিম্পল তাঁকে জিজ্ঞাসা করেছিল, তিনি তাঁদের বিয়েতে নাচবেন কিনা।

একটি শীর্ষস্থানীয় দৈনিকের সঙ্গে কথা বলতে গিয়ে বিশাল বলেন, 'আমার মনে আছে ডিম্পল এবং আমি একসঙ্গে দুপুরের খাবার খাচ্ছিলাম, ঘটনার ছয় দিন আগে। ও আমার সঙ্গে দেখা করতে এসেছিল; আমি কিছু কাজে দিল্লি যাচ্ছিলাম। ও আমাকে বলেছিল: 'জব বিক্রম বাপস আ যায়েগা তো তুমি হামারি শাদি মে নাচোগে না (বিক্রম ফিরে আসার পর, তুমি আমাদের বিয়েতে নাচবে তো)?' আমি বললাম, 'একদম, নাচুঙ্গা (আমি অবশ্যই নাচব)'।

বিশাল আরও বলেন, ছবিতে তাঁদের দুজনকে বাগদত্তা হিসেবে দেখানো হয়েছে। কিন্তু বাস্তবে তাঁদের কোনও বাগদানই হয়নি। যাইহোক, তার বাবা -মা তাদের বিয়ে করার কথা ভাবছিল। তিনি আরও বলেছিলেন যে বিক্রমের মৃত্যুর পর, তিনি এবং তার বাবা -মা দুজনেই ডিম্পলকে আবার অন্য কাউকে ভালবাসতে বলেছিলেন। কিন্তু তিনি আর কাউকে বিয়ে করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন।

সিনেমায় কিয়ারার অভিনয় সম্পর্কে বিশাল বলেন, তিনি 'খুব বিশ্বাসযোগ্য' ছিলেন। বিক্রম বত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। তিনি বিশাল চরিত্রেও অভিনয় করেছেন। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করার বিষয়ে সিদ্ধার্থ এএনআইকে বলেছিলেন, ‘বিক্রম এবং বিশাল যমজ ভাই। তাই তাঁদের দুজনকে পর্দায় ফুটিয়ে তোলা খুবই উত্তেজনাপূর্ণ ছিল’।

 

 

বন্ধ করুন