বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতে কাজ নেই, ‘আই কুইট’ লিখে ফেসবুক লাইভে ঘুমের ওষুধ খাওয়ার দাবি উঠতি অভিনেতার!
শুভ চক্রবর্তী (ছবি ফেসবুক লাইভ গ্র্যাব)
শুভ চক্রবর্তী (ছবি ফেসবুক লাইভ গ্র্যাব)

হাতে কাজ নেই, ‘আই কুইট’ লিখে ফেসবুক লাইভে ঘুমের ওষুধ খাওয়ার দাবি উঠতি অভিনেতার!

  • ‘আই কুইট’ লিখে ফেসবুক লাইভে ‘ঘুমের ওষুধ’ খাওয়ার দাবি করেন অভিনেতা। শেষে জানান, ‘বেঁচে থাকলে আর একটা লাইভ করব’।

দীর্ঘ দিন হাতে কাজ নেই। অবসাদের জেরে ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা এক উঠতি অভিনেতার। মঙ্গলবার রাতে 'আই কুইট’ ক্যাপশন লিখে ফেসবুক লাইভ শুরু করেন তিনি। লাইভ শুরুর কিছুক্ষণ পরেই শুভ চক্রবর্তী নামে ওই অভিনেতাকে কয়েকটি ওষুধ খেতে দেখা যায়। ‘মনসা’, ‘মঙ্গলচণ্ডী’র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অভিনেতার দাবি, তাঁর হাতে যে ওষুধ ছিল সেগুলো ঘুমের ওষুধ। কটা ওষুধ খেয়েছেন সেটাও লাইভে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে 'আই কুইট’ ক্যাপশন লিখে ফেসবুক লাইভ শুরু করেন শুভ চক্রবর্তী নামে ওই অভিনেতা। অভিনেতার কথায়, গত একবছরে তাঁর হাতে কোনো কাজ নেই। ২০২০ সালের অগস্ট মাসে তাঁর বাবা মারা যান। সেই বছরই পুনঃরায় শ্য়ুটিং শুরু করলেও এক জনপ্রিয় ধারাবাহিকের কাজ করতে করতে সেই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। গত বছর ২৩ অগস্টের পর কোনো কাজের জন্য তাঁর ডাক আসেনি বলে তিনি দাবি করেন।  তিনি বলেন, ‘হয়তো খুব বাজে অভিনয় করি। কিন্তু যতগুলো অভিনয় করেছি, দর্শক বলতো হেবি অভিনয় করে ছেলেটা’।

উঠতি অভিনেতাদের উদ্দেশে তাঁর বার্তা, পরবর্তীতে যাঁরা অভিনয় আসতে চান তাঁদের ভাবনাচিন্তা করে এগোনো উচিত। ‘নয়তো আমার মতো ৩১ বছর বয়সে এসে বেকার হয়ে যেতে হবে। অভিনেতারা তো মুহূর্ত নিয়ে বাঁচে। সেই মুহূর্তটা যদি হারিয়ে যায়, তবে এই স্টেপটা নিতে মানুষ বাধ্য হয়’।

এরপরই একটি পাতা থেকে ওষুধ খেয়ে লাইভটা বন্ধ করে দেন তিনি। পরে খোঁজ নিয়ে জানা যায়, অভিনেতা নিরাপদে আছেন। ভালো আছেন। পরিবারের পক্ষ থেকে তাঁর দেখাশোনা করা হচ্ছে। 

 

বন্ধ করুন