বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোটবেলার 'থ্রোব্যাক' ছবি পোস্ট করে খবরের কাগজ পড়ার আসল গল্প ফাঁস অনুষ্কা শর্মার!
টেবিলজুড়ে ছড়িয়ে রাখা খবরের কাগজ পড়তে মগ্ন খুদে অনুষ্কা ও তাঁর দাদা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ছোটবেলার 'থ্রোব্যাক' ছবি পোস্ট করে খবরের কাগজ পড়ার আসল গল্প ফাঁস অনুষ্কা শর্মার!

সম্প্রতি 'সিবলিং ডে' উপলক্ষে দাদা কর্নেশ শর্মার সঙ্গে ছোটবেলার একটি ছবি পোস্ট করলেন অনুষ্কা শর্মা।'থ্রোব্যাক' ছবির ক্যাপশনে জানা গেল ছবির আসল ইতিহাস। ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল খুদে অনুষ্কার সেই ছবি।

সম্প্রতি,' সিবলিং ডে ' উপলক্ষে দাদাকর্নেশ শর্মার সঙ্গে ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। ' থ্রোব্যাক ' সেই ছবিতে দেখা যাচ্ছে ঘরের টেবিলজুড়ে ছড়িয়ে রাখা খবরের কাগজ পড়তে মগ্ন এই দুই খুদে। অন্তত দু'জনের মুখের ভাবসাব তাই বলছে। ছবির ডান দিকে সাদা টিশার্ট পরে বসে কর্নেশ এবংবাঁ দিকে সাদা টপ ও প্রিন্টেড চেক স্কার্ট পরে বসে অনুষ্কা। এরই মাঝে হঠাৎ করে নির্দেশ পাওয়ায় যেন নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও ক্যামেরার লেন্সের দিকে তাকাতে বাধ্যহ য়েছে দুই ভাই-বোন। একদিকে অনুষ্কার দাদা কর্নেশ একহাত চিবুকে দিয়ে গভীর চিন্তায়মগ্ন,অন্যদিকে ক্যামেরার দিকে অমনোযোগী ভাব অনুষ্কার চোখে স্পষ্ট।তবে আসল গল্প জানা গেল ছবির ক্যাপশনে।সেখানেই ছবির রহস্য ফাঁস করেছেন বর্তমানের এই ডাকসাইটে বলি-অভিনেত্রী। ছবির ক্যাপশনে ভালোবাসার ইমোজি দিয়ে অনুষ্কা লিখেছেন,' এই আমরা খবর পড়ছিলাম কেন বল তো ? স্পষ্টই বোঝা যাচ্ছে সেই দিকে কোনও উৎসাহই নেই আমাদের!'  অভিনেত্রীর এই ক্যাপশন থেকেইস্পষ্ট আর পাঁচজন ভাই-বোনের মতোই তাঁদের খুনসুটির বোঝাপড়া। 

প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিকে স্বামী বিরাট কোহলির সঙ্গে নিজেদের প্রথম সন্তানকে ঘরে এনেছেন অনুষ্কা। কিছুদিন আগেই এই তারকা জুটি জানিয়েছেন তাঁদের কন্যা সন্তানের নাম ' ভমিকা 'রেখেছেন তাঁরা। ২০১৮সালে ' জিরো '-র পর বড়পর্দায় অনুষ্কাকে আর না দেখা গেলেও তাঁর প্রযোজিত 'পাতাললোক ' এবং ' বুলবুল ' ছবি দুটি ওটিটি প্ল্যাটফর্মে দারুণ সমাদৃত হয়েছে। 

 

বন্ধ করুন