বাংলা নিউজ > বায়োস্কোপ > নেই শাহরুখ, গোটা পরিবারের সঙ্গে ছবিতে খুদে আরিয়ান-সুহানা! রইল অদেখা ছবি
অদেখা ছবি
অদেখা ছবি

নেই শাহরুখ, গোটা পরিবারের সঙ্গে ছবিতে খুদে আরিয়ান-সুহানা! রইল অদেখা ছবি

  • রাখির দিনে গোটা পরিবার রয়েছে ফ্রেমে। শুধুমাত্র নেই শাহরুখ। নেটিজেনদের প্রশ্ন বাদশা কোথায়? গোটা পরিবারের অদেখা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করলেন গৌরী খান।

পরিবারের অদেখা ছবি শেয়ার করলেন প্রযোজক তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। রাখি উৎসব উপলক্ষে গোটা পরিবারের অদেখা পুরনো ছবি শেয়ার করেন তিনি। ছবিতে আরিয়ান-সুহানা অনেকটাই ছোট। গৌরীর পাশাপাশি আরিয়ান এবং সুহানাকে দেখা গেছে তুতো ভাইবোন অর্জুন এবং আলিয়া সহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে পোজ দিতে। শাহরুখ খান অবশ্য ছবিতে নেই, যা বেশ কয়েক বছর আগে তোলা হয়েছিল।

ছবি শেয়ার করে ক্যাপশনে গৌরী লিখেছেন, ‘স্মৃতি, মারামারি, উপহার, ক্যান্ডি, মজা এবং খেলা ... সবই আমরা ভাগ করেছি। এক দশক রাখি বন্ধন ... ভাই ও বোনেরা’। শ্বেতা বচ্চন নন্দা, সীমা খান এবং ডায়ানা পান্ডে পোস্টে হৃদয় ইমোজি দিয়েছেন। এদিকে, কিছু ভক্ত জিজ্ঞাসা করেছেন শাহরুখ কোথায়, এমনকি একজন বলে বসেছেন, ‘শাহরুখ খান ছাড়া সবকিছু অসম্পূর্ণ ...’।

উল্লেখ্য, গত মাসে মেয়ে সুহানা খানের পরিণত বয়সের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন প্রযোজক এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। মেয়ের একগুচ্ছ ফটোশ্যুটের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। পুলের সামনে বসে পোজ দিয়েছেন সুহানা। সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে ডেনিম ব্লু হট প্যান্টে দেখা যায় বাদশা কন্যাকে।

অন্যদিকে, শীঘ্রই পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের পাঠান। এই ছবির মাধ্যমে তিন বছরের 'সন্ন্যাস' কাটিয়ে বড়পর্দায় ফিরছেন তিনি। জমজমাট অ্যাকশন থ্রিলারে 'কিং খান' এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পাড়ুকোন। খলনায়কের জায়গাটা কিন্তু বরাদ্দ রয়েছে জনের জন্যেই।

 

 

বন্ধ করুন