বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার গাড়ির দাম আমার পরিবারের উপর্জনের থেকে অনেক বেশি’, গিনিকে বলেছিলেন কপিল
কপিল-গিনি
কপিল-গিনি

‘তোমার গাড়ির দাম আমার পরিবারের উপর্জনের থেকে অনেক বেশি’, গিনিকে বলেছিলেন কপিল

  • এক সময় গিনির সঙ্গে বিয়ের কথা চিন্তাই করতেন না কপিল। আগামী ২৮ জানুয়ারি নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে 'আই অ্যাম নট ডন ইয়েট'..

‘দ্য কপিল শর্মা’ শো থেকে দর্শক মহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন কপিল। দীর্ঘ দিন ধরে এই শো-এর সঞ্চালনা করছেন তিনি। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ডেবিউ করছেন কপিল। তার আগেই ব্যক্তিগত জীবন নিয়ে সম্প্রতি ম্যান ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে অকপট কমেডিয়ান। 

২০১৮ ডিসেম্বরে জলন্ধরে পাঞ্জাবি রীতিমেনে বিয়ের পর্ব সারেন কপিল-গিনি। বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের কোল আলো করে এসেছিল মেয়ে আনায়রা। মেয়ে জন্মের ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে কোল আলো করে আসে তাঁদের পুত্র সন্তান। ২০২১ সালের ১ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বার বাবা হন কমেডিয়ান। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের জীবন নিয়ে খোলামেলা কথা বলেন তিনি। জানান কীভাবে গিনির সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। 

অন্য কলেজে পড়ত গিনি

কপিল জানিয়েছিল, ধনী পরিবারের মেয়ে গিনি। যেই গাড়িতে চড়ে ও কলেজে যেত, কপিলের পুরো পরিবারের আয়ের তুলনায় তার মূল্য অনেক বেশি ছিল সেই সময়। আলাপচারিতায় তিনি বলেন, ‘গার্লস কলেজে পড়ত গিনি। জলন্ধরের কলেজ থেকে স্নাতক হয়েছিল। আমার থেকে ৩-৪ বছরের ছোট ছিল। আমি এক কমার্শিয়াল কলেজে, বণিজ্যিক আর্টসের উপর পিজি ডি ডিপ্লোমা করছিলাম। হাত খরচের টাকায় থিয়েটার করতাম, অন্য কলেজে যেতাম’।

গিনিকে কী বলেছিলেন

কপিল আরও বলেন, ‘ও পড়াশোনায় খুব ভালো ছিল। এখন তো বিয়ের পর ওই আমার শিক্ষাগুরু। ও মজার বিষয় লিখতে এবং নাটক সম্পর্কিত জিনিসে পারদর্শী ছিল, তাই ওকে আমার সহকারী করেছিলাম। তারপর আমি জানতে পারলাম, ম্যাডাম আমাকে পছন্দ করতে শুরু করেছে। আমি ওকে বুঝিয়ে বললাম, ও যে গাড়িতে করে আসে সেইটার মূল্য আমার পরিবারের তুলনায় অনেক বেশি। তাই আমাদের মধ্যে এটা সম্ভব নয়’।

নেটফ্লিক্সে আসন্ন শো

এক সময় অনেক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছিল কপিলের পরিবারকে। বর্তমানে কমেডি দুনিয়ায় রাজা তিনি। শীঘ্রই তাকে দেখা যাবে নেটফ্লিক্সের শো 'আই অ্যাম নট ডন ইয়েট'-এ। আগামী ২৮ জানুয়ারি নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে এই এপিসোড। 

 

 

বন্ধ করুন