বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে…’! ৫৩-র কাঞ্চন, শ্রীময়ীর বয়স ২৬, কটাক্ষ ইউটিউবার অ্যামিউজিং ঋ-এর

‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে…’! ৫৩-র কাঞ্চন, শ্রীময়ীর বয়স ২৬, কটাক্ষ ইউটিউবার অ্যামিউজিং ঋ-এর

ইউটিউবার ঋ কটাক্ষ করলেন কাঞ্চন আর শ্রীময়ীকে। 

কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজের বিয়ে নিয়ে নানা মুনির নানা মত। ইউটিউবার ঋ মুখ খুললেন অবশেষে। করলেন জমিয়ে ট্রোল। তাও আবার ছড়া কেটে কেটে। 

কাঞ্চন মল্লিক আর শ্রীময়ী চট্টোরাজের বিয়ে নিয়ে নানা মুনির নানা মত। তবে এরমধ্যেই অনেক ইউটিউবার রোস্ট করে ভিডিয়ো বানিয়ে ফেলেছেন। এবার সেই দলে নাম লেখালেন জনপ্রিয় ইউটিউবার অ্যামিউজিং ঋ। আর শুধু নাম লেখালেন বললে ভুল হবে, নিজস্ব ঢঙে ছড়া কেটে চালালেন কটাক্ষ।

‘শ্রাবন্তী মাতার দীক্ষা নিয়ে কাঞ্চন পরপর তিনটে বিয়ে করে’… এমন লাইন দিয়েই শুরু হল রোস্টিং। অনেকেই দাবি তুলছেন, কীভাবে এরকম চেহারা নিয়ে একটার পর একটা বিয়ে করছেন কাঞ্চন? সেই জবাবে ঋ বলছেন, ‘আমার সরু চেহারা নিয়ে যতই দাও খোঁটা, আমি রোগা তাতে কী, টাকার ব্যগটা মোটা’!

আরও পড়ুন: রবিবার ১০ কোটির ব্যবসা! হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই

নেটপাড়ায় আরও একটা মিম খুব চলছে। যেখানে সলমন আর কাঞ্চনের ছবি ব্যবহার করা হয়েছে পাশাপাশি। বলা হচ্ছে, জিমে গিয়ে বডি বানিয়ে কী লাভ সলমনের। কাঞ্চন যেখানে এই ফিগারেও চারটে বিয়ে করতে পারে। ঋ-এর ভিডিয়োতে সেই প্রসঙ্গও এল। এবার তিনি ছড়া কাটলেন, ‘ধান গম ছড়িয়ে দেব, পায়রা খাবে খুঁটে, আসল জিনিস ঠিক থাকলেই মেয়ে আসবে ছুটে’!

মাত্র ১দিন আগে শেয়ার করা সেই ভিডিয়ো ইউটিউবে ভিউজ পেল জমিয়ে। সাড়ে চার লাখের বেশিবার দেখা হয়েছে সেটি। এক নেটিজেন কমেন্ট করলেন, ‘এই ভিডিওটার অপেক্ষায় ছিলাম ফাটিয়ে দিয়েছো Rii Didi’। আরেকজনের মন্তব্য, ‘রাতের বেলায় সেই মাম্মার সাথে হবে ছাম্মা ছাম্মা… উফফফ কী দিলে গো’। তৃতীয়জনের মন্তব্য,' দিদি গো হাসতে হাসতে শেষ।'

আরও পড়ুন: ‘প্রিয় ধারাবাহিক’ জগদ্ধাত্রী, ‘প্রিয় পরিবার’ ফুলকি, সেরা নায়ক-নায়িকা-জুটি হল কারা

২০২১ সালে কাঞ্চনের দেওয়া একাধিক সাক্ষাৎকারের ভিডিয়ো ক্লিপিংস শেয়ার করা হয়েছে। যখন অভিনেতার দ্বিতীয় স্ত্রী পিঙ্কি ছুটছিলেন থানায়। বরের উপর ‘পরকীয়ার’ অভিযোগও তুলেছিলেন তিনি। তখন অবশ্য, কাঞ্চন আর শ্রীময়ীর দাবি ছিল কোনওরকম রোম্যান্টিক সম্পর্কে নেই তাঁরা। একে-অপরের বন্ধু, পথ প্রদর্শক। 

আরও পড়ুন: ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে

তবে বছর দুয়েক যেতে না যেতে, কাঞ্চন আর পিঙ্কির ডিভোর্স ফাইনাল হতেই, বিয়ে করে নেন তাঁরা। আপাতত ১৪ ফেব্রুয়ারি হয়েছে আইনি বিয়েটা। ৬ মার্চ সামাজিক বিয়ের কথা চলছে। 

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.