বাংলা নিউজ > বায়োস্কোপ > YouTuber Armaan Malik: দ্বিতীয় সন্তান জন্মের ২০ দিন পর ফের বাবা হলেন আরমান! এবার যমজ বাচ্চা হল প্রথম বউয়ের

YouTuber Armaan Malik: দ্বিতীয় সন্তান জন্মের ২০ দিন পর ফের বাবা হলেন আরমান! এবার যমজ বাচ্চা হল প্রথম বউয়ের

যমজ সন্তানের জন্ম দিলেন আরমান মালিকের প্রথম স্ত্রী পায়েল মালিক। 

চার বাচ্চার বাবা হয়ে গেলেন ইউটিউবার আরমান মালিক। দুই বউ নিয়ে এখন তাঁর ভরা সংসার। সুখবর শেয়ার করলেন সশ্যাল মিডিয়ায়। 

দুই বউ-এর সঙ্গে একসঙ্গে সুখে সংসার করার কারণে বিখ্যাত ইউটিউবার আরমান মালিক। মাসখানেক আগেই দুই বউয়ের প্রেগন্যান্সির খবর শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। চলতি মাসের শুরুতেই দ্বিতীয়বার ছেলের বাবা হন। পুত্র সন্তানের জন্ম দেন তাঁর দ্বিতীয় স্ত্রী কৃতিকা মালিক। আর বুধবার সোশ্যাল মিডিয়ায় প্রথম স্ত্রী পায়েলের দ্বিতীয় বার মা হওয়ার খবর শেয়ার করলেন আরমান। এর আগে তাঁদের একটি ছেলে আছে, যার নাম চিরায়ু।

যারা আরমানের ব্যাপারে পরিচিত নন তাঁদের বলে রাখি দিল্লি নিবাসী এই ইউটিউবার প্রথমে বিয়ে করেন পায়েলকে। তাঁদের ছেলের নাম চিরায়ু। পরে প্রথম বউয়ের স্ত্রীর প্রেমে পড়েন তিনি। কৃতিকাকে বিয়ে করতে ধর্ম বদলে মুসলিম হন। তিন জন একসঙ্গে একই বিছানায় ঘুমান। এমনকী এতদিন চিরায়ু পায়েল আর কৃতিকা দুজনকেই মা বলে ডাকত। আর আশ্চর্যের ব্যাপার অন্তসত্ত্বাও হন পায়েল ও কৃতিকা একইসঙ্গে।

এদিন ইউটিউবার আরমান মালিকের প্রথম স্ত্রী পায়েল মালিক মা হয়েছেন বলে জানালেন দ্বিতীয় স্ত্রী কৃতিকা। কৃতিকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই খবরটি ভক্তদের সাথে শেয়ার করেছেন। যদিও পায়েলের ছেলে নাকি মেয়ে আছে তা প্রকাশ করেননি।

ইউটিউবার আরমানও একটি ছবি শেয়ার করে নিয়েছেন সকলকে খুশির খবর দিতে। হাসপাতাল থেকে শেয়ার করা এই ছবিতে আরমান এবং পায়েলের সাথে কৃতিকা এবং চিরায়ু। ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, 'অবশেষে পায়েল মা হয়েছেন, কেউ অনুমান করতে পারবেন? (ছেলে নাকি মেয়ে)'।

আরমানের পাশাপাশি পায়েল মালিকও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কিছু ছবি দিয়ে সন্তানদের আসার খবর দিলেন। এই ছবিগুলি পায়েলের মাতৃত্বের ফটোশুটের, যাতে তাঁকে দেখা গেল গোলাপি গাউনে। লিখলেন, 'অবশেষে সেই মুহূর্ত এসেছে.. মা হতে পেরে খুব গর্বিত বোধ করছি।' তিনিও ছেলে হয়েছে না মেয়ে তা প্রকাশ করেননি।

তবে এই লুকোচুরিতে একটু হলেও বিরক্ত নেটিজেনরা। একজন লিখলেন, ‘ভাই একমাস ধরে রোজ হাসপাতালে ভর্তি হচ্ছ। এবার ছেলে না মেয়ে বলে দাও। আমরাও একটু শান্তিতে ঘুমোই’। আরেকজন লিখলেন, ‘আরও কিছুক্ষণ ফুটেজ খাবে। তারপর বলবে ছেলে না মেয়ে। এদিকে গিয়ে দেখো ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বানানো হয়ে গিয়েছে বাচ্চাদের। যত্তসব।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 16 ওভার শেষে San Francisco Unicorns-র স্কোর 134/5 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.