বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে পা রাখছেন ইউটিউবার ক্যারি মিনাতি, অমিতাভ-অজয়ের সঙ্গে শেয়ার করবেন স্ক্রিন
এবার বলিউডে ক্যারিমিনাতি
এবার বলিউডে ক্যারিমিনাতি

বলিউডে পা রাখছেন ইউটিউবার ক্যারি মিনাতি, অমিতাভ-অজয়ের সঙ্গে শেয়ার করবেন স্ক্রিন

  • মে'ডে (MayDay) ছবিতে অজয় দেবগণ ও অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন ক্যারিমিনাতি। 

দেশের অন্যতম জনপ্রিয় ইউটিউবার ক্যারিমিনাতি। জেন ওয়াই ভারতীয়রা সকলেই সুপরিচিত এই নামটির সঙ্গে। ২১ বছরের ক্যারিমিনাতির ইউটিউবে বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা শুনলে চোখ কপালে উঠতে পারে অনেকেরই, ২৭.৫ মিলিয়ন অর্থাত্ প্রায় তিন কোটি মানুষ ফলো করেন তাঁর ভিডিয়ো। মূলত রোস্ট ভিডিয়ো বানিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসা এই তরুণ এবার পা রাখছেন বলিউডে। ক্যারিমিনাতির আসল নাম অজয় নাগর, এটা তাঁর ফলোয়ার কাছে অজানা নয়। অজয় এবার রুপোলি সফর শুরু করছেন। তাও আবার অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের মতো অভিজ্ঞ এবং সুপরাস্টারদের সঙ্গে। অজয়-অমিতাভে মে'ডে (MayDay) ছবিতে দেখা মিলবে ক্যারিমিনাতির।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে এই খবর নিশ্চিত করছেন ক্যারিমিনাতি। ‘আমার ভাই এবং বিজনেস হেড দীপক চারের কাছে ফোন এসেছিল কুমার মঙ্গত পাঠকের (অজয় দেবগণ ফিল্মসের কো-প্রোডিউসার) কাছ থেকে। অনেক ধরেই কথাবার্তা চলছে’। কেমন অনুভূতি?  একবাক্যে ডাকাবুকো এই ইউটিউবার মেনে নিলেন ‘ভয় লাগছে’। ‘সবচেয়ে যে ব্যাপারটা আমার কাছে ইন্টারেস্টিং মনে হয়েছে সেটা হল যে আমি আমার নিজের চরিত্রটাই পর্দায় ফুটিয়ে তুলব, এবং যেভাবে সেটা তুলে ধরা হবে সেটাও খুব দারুণ। আমি এক্সাইটেড যে গোটা ব্যাপারটা কেমন হবে’, এক নিঃশ্বাসে বলে ফেললেন দিল্লির যুবক ক্যারিমিনাতি। 

ইউটিউবে তো প্রচুর মানুষ ক্যারিমিনাতে দেখেন, তবে ছবির বিষয়টা ঠিক কেমনভাবে ঘটল?  ক্যারির সাফ জবাব, ‘বলিউড কোনওদিনই আমায় টানেনি। আমার জীবনের উদ্দেশ্যে হল মানুষকে নিখাদ বিনোদন দেওয়া। আমি এখনই নিজেকে বলিউডে দেখছি না, তবে আমার নিত্য নতুন পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোলাগে। আমি এই ছবিটা করতে রাজি হয়েছি, কারণ এখানে আমি ক্যারিমিনাতির ভূমিকাতেই অভিনয় করব এবং সেটা আমার জন্য সহজ। এই চরিত্রটা নিয়েই তো আমি সকাল থেকে রাত পর্যন্ত বাঁচি। অজয় নাগরের কাছে ক্যারিমিনাতি হওয়াটা কোনও চ্যালেঞ্জ নয়। আমি আশা রাখছি অমিতাভ বচ্চন এবং অজয় দেবগণের মতো অভিনেতাদের কাছ থেকে আমি কিছু শিখতে পারব। ব্যক্তি হিসাবে আমি ওঁনাদের প্রচুর শ্রদ্ধা ও সম্মান করি’। 

এই ছবিকে নিজের পুরোদস্তুর বলিউড ডেব্যিউ হিসাবে দেখতে না-রাজ অজয় নাগর, বরং তাঁর কথায় এটা একটা স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স মাত্র। 

বন্ধ করুন