বাংলা নিউজ > বায়োস্কোপ > কুকিংয়ের নামে বিকিনি শ্যুটিং! রিম্পি-পর্ণাকে ‘লোকাল মিয়া খলিফা’ তকমা সিনেবাপের
রিম্পি পর্ণাকে কটাক্ষ সিনেবাপ-এর (ছবি সৌজন্যে-ইউটিউব)
রিম্পি পর্ণাকে কটাক্ষ সিনেবাপ-এর (ছবি সৌজন্যে-ইউটিউব)

কুকিংয়ের নামে বিকিনি শ্যুটিং! রিম্পি-পর্ণাকে ‘লোকাল মিয়া খলিফা’ তকমা সিনেবাপের

  • ‘না রয়েছে গ্যাসের চুল্লিতে আগুন। না রয়েছে স্টেপ বাই স্টেপ রান্নার পদ্ধতি বলা। না রয়েছে অঙ্গে পর্যাপ্ত পরিমাণে বস্ত্র’, রিম্পি-পর্ণাকে মারাত্মক রোস্ট করল সিনেবাপ। 

চ্যানেলের বয়স সবেমাত্র ৫ মাস। তাই শিশুই বলতে পারেন। প্রথম রেসিপি আপলোড করা হয়েছিল ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে। আর তা ছিল টমোটোর চাটনি, এরপর বেগুনের ভর্তা, আলু পোস্তর মতো ঘরোয়া বাঙালি রান্না আপলোড হয়েছে চ্যানেলে, কিন্তু এই কুকিং চ্যানেলের ভিডিয়োর ভিউ সংখ্যা আপনাকে অবাক করবে। নেপথ্যের কারণ নিশ্চয় বলে দিতে হবে না। রিম্পি-পর্ণার রান্নার স্কিল দেখবার চেয়ে তাঁদের খোলামেলা পোশাক দেখতেই চ্যানেলের ভিউ সংখ্যা দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এবার বাংলার জনপ্রিয় ইউটিউবার সিনেবাপ ওরফে মৃন্ময় দাস রোস্ট করলেন এই দুই সুন্দরীর রান্নার ভিডিয়োকে। 

পাঁচটা ভিডিয়োতেই সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ছুঁইছুঁই, চ্যানেলের ভিউ সংখ্যা ৫০ লক্ষের কাছাকাছি- রিম্পি পর্নার রান্নার চ্যানেলের রহস্য ভেদ করতে গিয়ে চোখ ছানাবড়া সিনেবাপের! ‘কড়াই গরম হচ্ছে’ কিন্তু গ্যাস জ্বলছে কই! আলু পোস্ত কি আগুন ছাড়াই রান্না হল? ইউনিক ভিলেজ ফুড চ্যানেলের এমন ইউনিক ভিডিয়ো দেখে হতবাক সিনেবাপ!

এইসব দেখে চুপ থাকতে পারেননি সিনেবাপ, তিনিও রোস্ট করে ভিডিয়ো বানিয়ে ফেলেছেন। তাঁর সাফাই, 'অনেকের মনেই প্রশ্ন জাগছিল ভিডিয়োগুলোর মধ্যে এমন কী রয়েছে যার জোরে এত কম সময়ে এত পরিমাণে ভিউ হচ্ছে? উত্তর হচ্ছে, কিছু নেই। না রয়েছে গ্যাসের চুল্লিতে আগুন। না রয়েছে স্টেপ বাই স্টেপ রান্নার পদ্ধতি বলা। না রয়েছে অঙ্গে পর্যাপ্ত পরিমাণে বস্ত্র। না রয়েছে বাংলায় ঠারকি দর্শকের অভাব'। পরিচিত মেজাজে এভাবেই রিম্পি-পর্ণাকে কটাক্ষ করল সিনেবাপ, এখানেই শেষ নয়- এই দুই সুন্দরীকে ‘লোকাল মিয়া খলিফা’ বলেও তুলোধনা করেন তিনি। সিনেবাপের কথায়, ‘এগুলো হল কুকিংয়ের নামে বিকিনি শ্যুটিং’। 

আগুন ছাড়া রিম্পির আলু-পোস্ত রান্না দেখে মৃন্ময় রসিকতার ছলে বলেন, ‘দেখুন ম্যাজিক! পিসি সরকারের নাতনি রান্না করছেন ভাবছেন?’, এরপর আরও আক্রমণাত্মক সিনেবাপ। বলে বসল- 'উনি আসলে যৌবনের আগুনে রান্না করছেন। রেগুলেটর ঘুরিয়ে আমরা আগুনের আঁচ বাড়াই কিংবা কমাই। এখানে সেই কাজ করছে তাঁর শাড়ির আঁচল'। 

খুব কম সময়ে ইউটিউবে জনপ্রিয়তা পেতে কী করতে হবে, নতুন ইউটিউবারদের সেই টিপস দিতে গিয়ে মৃন্ময় বলেন- ‘ভিডিয়োর এমন থাম্বনিল দিতে হবে যার সঙ্গে কনটেন্টের কোনও মিল নেই, বা ওই বিকিনি পরে আলু পোস্ত রান্না করতে হবে’। সিনেবাপই নয়, বাংলার ছোট,বড়,মাঝারি ইউটিউবাররা ট্রোল করতে ছাড়ছেন না রিম্পি-পর্ণাকে। এই দুই সুন্দরী সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেনসেশন তা বলাই যায়। দর্শকরা যদিও মুখিয়ে রয়েছে আগামী ভিডিয়োয় নতুন কী রান্না করে দেখাবে তাঁরা!

বন্ধ করুন