বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার বাইসেপে মাথা রেখে ঘুমোতে চাই’, নুসরত নন, তবে কে এমন আবদার করল যশের কাছে?
যশের বাইসেপে নজর কার? 
যশের বাইসেপে নজর কার? 

‘তোমার বাইসেপে মাথা রেখে ঘুমোতে চাই’, নুসরত নন, তবে কে এমন আবদার করল যশের কাছে?

  • যশ দাশগুপ্তকে প্রকাশ্যেই ভালোবাসার কথা বলে থাকেন এই ইউটিউবার। এবার আবদার করলেন-‘তোমার বাইসেপে মাথা দিয়ে ঘুমোতে চাওয়া আমার মন’। 

নুসরত জাহানের সঙ্গে প্রেম সম্পর্কের জেরে এখন সংবাদ শিরোনামে যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন ‘গ্যাংস্টার’ তারকা। কিন্তু তাই বলে চর্চা তো থেমে নেই। বলা যায়, ‘যশরত’ জুটি এখন ট্রেন্ডিংয়ে। বঙ্গবাসী এমন প্রেম থেকে সত্যি চমকে গিয়েছে! দিন কয়েক আগেই নুসরত জাহান নিখিলের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করেছেন, তার মাঝেই প্রকাশ্যে এসেছে নুসরতের বেবি বাম্পের ছবি। 

যশের প্রতি নিজের ভালোবাসার কথা আকারে-ইঙ্গিতে বেশ কয়েকদিন ধরেই বুঝিয়ে দিচ্ছেন নুসরত, এমনটি তাঁরা যে একে অপরকে ডেট করছেন তেমনটাই মেনে নিয়েছেন। তবে নুসরত একাই যশের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তেমনটা নয়। যশের হ্যান্ডসম লুকে ফিদা ইউটিউবার স্যান্ডি সাহা। এই কথাও অনেকের কাছেই জানা। সময়ে সয়মে যশের প্রতি নিজের এই ভালোবাসা ব্যক্ত করে থাকেন স্যান্ডি। 

স্যান্ডির ক্রাশ যশ 
স্যান্ডির ক্রাশ যশ 

যশের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট দেখে ফিদা স্যান্ডি। ছবিতে নিজের বাইসেপ ফ্লন্ট করতে দেখা গিয়েছে যশকে। ছবির ক্যাপশনে যশ লিখেছেন-'আমার মনের ভাবনায় নীল রঙ লাগুক'। ছবিতে দেখা গিয়েছে জানালার ধারে দাঁড়িয়ে আছেন যশ, তাঁর মুখে এসে পড়ছে সূর্যের আলো। ঘরের নীল দেওয়াল আর সূর্যের আলোয় এক মায়াবী স্নিগ্ধতা তৈরি হয়েছে। 

যশের পোস্টে স্যান্ডির কমেন্ট
যশের পোস্টে স্যান্ডির কমেন্ট

এই ছবির কমেন্ট বক্সেই স্যান্ডি সাহা লিখেছেন- ‘তোমার বাইসেপে মাথা দিয়ে ঘুমোতে চাওয়া আমার মন’। তবে এই প্রথম নয়, যশের ইনস্টাগ্রামের দেওয়ালের যে কোনও পোস্টে চোখ বুলিয়ে নিলেও সবচেয়ে জ্বলজ্বলে তাঁর কমেন্ট সেটা স্যান্ডি। যদিও যশ এই ভালোবাসার ডাকে সাড়া দেন না কখনই। 

আর যশের বাইসেপের প্রতি তো একটু বেশিই নজর স্যান্ডির। কী কী কমেন্ট করেন স্যান্ডি? দেখুন নিজের চোখেই!

যশের বাইসেপে ফিদা স্যান্ডি
যশের বাইসেপে ফিদা স্যান্ডি
প্রকাশ্যে জানান আই লাভ ইউ
প্রকাশ্যে জানান আই লাভ ইউ

যশের প্রতি স্যান্ডির এই ভালোবাসার কথা গোপন নয় নুসরতের কাছেও। এসওএস কলকাতার প্রমোশনে একসঙ্গে একটি ভিডিয়ো শ্যুট করেছিল এই ত্রয়ী। নুসরতের সামনেই যশের গালে আদুরে চুমু এঁকে দিতেও পিছপা হননি স্যান্ডি। সেইসময় যদিও প্রকাশ্যে আসেন ‘যশরত’-এর ভালোবাসার কাহিনি।

বন্ধ করুন