বাংলা নিউজ > বায়োস্কোপ > India Vs Pakistan: টি ২০ বিশ্বকাপে ভারতের কাছে লজ্জাজনক হারের পরই ভিডিয়ো করতে গিয়ে প্রাণ হারালেন পাক ইউটিউবার! কীভাবে?

India Vs Pakistan: টি ২০ বিশ্বকাপে ভারতের কাছে লজ্জাজনক হারের পরই ভিডিয়ো করতে গিয়ে প্রাণ হারালেন পাক ইউটিউবার! কীভাবে?

ভারতের কাছে হারের পরই ভিডিয়ো করতে গিয়ে খুন পাক ইউটিউবার!

India Vs Pakistan: টি ২০ বিশ্বকাপে পাকিস্তান ভারতের ম্যাচের পর ভিডিয়ো করতে গিয়ে প্রাণ হারালেন জনপ্রিয় ইউটিউবার! কেন?

ভারত পাকিস্তানের ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। বর্তমানে টি ২০ বিশ্বকাপ চলছে। আর এখানেই গত রবিবার, 9 জুন ভারতের মুখোমুখি হয়েছিল পাকিস্তান। বলাই বাহুল্য ভারতের কাছে পরাজিত হয় পাক শিবির। কিন্তু এই ম্যাচকে কেন্দ্র করে এবার নতুন বিপত্তি বাঁধল। জানা গিয়েছে করাচির মোবাইল ফোন মার্কেটে এই ম্যাচ নিয়ে ব্লগ বানাতে গিয়ে খুন হলেন এক জনপ্রিয় পাক ইউটিউবার।

আরও পড়ুন: পর্ণা - প্রসেনের যোগ্য-'অযোগ্য' প্রমাণের মাঝে ফিরলেন চেনা কৌশিক, কেমন হল ঋতুপর্ণা - প্রসেনজিতের ৫০ তম ছবি?

আরও পড়ুন: 'ভাষা - ধরন বদলেছে, কিন্তু বাণিজ্যিক ছবি যদি না চলে...' ইন্ডাস্ট্রি থেকে কমার্শিয়াল ছবি নিয়ে কী জানালেন প্রসেনজিৎ?

কী ঘটেছে?

পাকিস্তানি মিডিয়ার তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে সাদ আহমেদ নামক এই ইউটিউবার করাচির মোবাইল মার্কেটে গিয়ে সেখানকার সমস্ত দোকানদার এবং অন্যান্য লোকজনদের এই হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে নানা প্রশ্ন করছিলেন। তাঁদের প্রতিক্রিয়া নিচ্ছিলেন। এরপর তিনি একজন সিকিউরিটি গার্ডের কাছে যান এবং একই ভাবে প্রশ্ন করে তাঁর প্রতিক্রিয়া রেকর্ড করার জন্য শ্যুটিং করতে চাইছিলেন। কিন্তু সেই গার্ড মোটেই রাজি ছিলেন না এই বিষয়ে। কিন্তু সাদ সেটা না শুনে তাঁকে বারবার বিরক্ত করতে থাকেন এবং তাঁর সামনে একটাই মাইক ধরেন। তখনই বিরক্ত হয়ে সেই ব্যক্তি সাদকে গুলি করেন। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই প্রাণ হারান সেই যুবক। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সাদকে সেখান থেকে মৃত ঘোষণা করে দেওয়া হয়।

আরও পড়ুন: বুদ্ধি - যুক্তি - তক্কো বাদ, জ্বালাপোড়া গরমে ফুরফুরে বাতাস বয়ে আনল জিৎ - রুক্মিণীর ‘বুমেরাং’

আরও পড়ুন: 'সন্তান আসার আগেই...' ব্রহ্মাস্ত্র - জওয়ানের পর এবার কল্কি ২৮৯৮ এডিতেও মা হয়ে আসছেন 'হবু মা' দীপিকা! কী বলছে নেটপাড়া

এরপর আরও একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে সাদের পরিবারে সেই একমাত্র রোজগেরে ছিলেন। ফলে এই ঘটনা যে কেবল তাঁর প্রাণ কাড়ল সেটাই নয়, তাঁর গোটা পরিবারকে পথে বসিয়ে দিল এক প্রকার।

আরও পড়ুন: অযোগ্যর প্রচার আটকাতে পোস্টারের উপর লাগানো হচ্ছে অন্য বিজ্ঞাপন! কাকে একহাত নিয়ে কৌশিক লিখলেন, 'এই তাপ্পি মেরে...'

রবিবার ভারতের কাছে ৬ রানে পরাজিত হয় পাকিস্তান। নিউ ইয়র্কের একটি স্টেডিয়ামে এদিন এই ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 1 ওভার শেষে West Indies-র স্কোর 13/0 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.