বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জীবনের প্রতিপদে সফলতা অর্জন করেছ’, প্রিয়াঙ্কার সাফল্যে আপ্লুত মা মধু চোপড়া
মা মধু চোপড়ার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া (ছবি ইনস্টাগ্রাম)

‘জীবনের প্রতিপদে সফলতা অর্জন করেছ’, প্রিয়াঙ্কার সাফল্যে আপ্লুত মা মধু চোপড়া

  • মেয়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’এ ধরা দিলেন  মা মধু চোপড়া। মেয়ের নতুন ছবি মুক্তির আগে মায়ের আবেগঘন পোস্ট।

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে হলিউড ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ (The Matrix Resurrections)-এর প্রোমোশনে ব্যস্ত অভিনেত্রী। একাধিক প্রোমোশনাল অনুষ্ঠানে যোগ দিচ্ছেন দেশি গার্ল। এবার অভিনেত্রীর সমর্থনে শুভেচ্ছা বার্তা তাঁর মা মধু চোপড়ার। মেয়ের জন্য মা-এর কতটা গর্ব হচ্ছে, সেই কথাই ফুটে উঠেছে পোস্টে। 

মেয়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ছবি পোস্ট করে মধু চোপড়া লেখেন, ‘কৃতিত্ব অর্জনের জন্য তুমি যেভাবে নিজের লক্ষ্যে অবিচল ছিলে, তাই উদযাপনের অপেক্ষায়। প্রতিটা পদে তুমি সাফল্য অর্জন করেছ। ম্যাট্রিক্সের সূচনা এবং ভবিষ্যতে সমস্ত প্রচেষ্টার জন্য তোমাকে অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন, টিম- @studio_aesthetique’। 

ছবিতে মা-মেয়ের জুটিকে দুর্দান্ত স্টাইলিস লাগছে। কালো জ্যাকেটের সঙ্গে ধূসর রঙের ট্রাউজার পরেছেন মধু চোপড়া। অন্যদিকে, থাই স্লিটকাট গাউনে ঝাঁ চকচকে লুকে ধরা দেন দেশি গার্ল। দ্য ম্যাট্রিক্স রিসারেকশন-এর প্রিমিয়ারে তোলা এই ছবি।

‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’এ প্রিয়াঙ্কার চরিত্রের নাম সাতি (Sati)। লানা ওয়াচোস্কি পরিচালিত দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির চতুর্থ ছবি এটি। ছবিতে আরও অভিনয় করছেন কিয়ানু রিভস, ক্যারি-অ্যান মস, ইয়াহিয়া আব্দুল-মাটিন ২, জাদা পিংকেট স্মিথ, নিল প্যাট্রিক হ্যারিস, জোনাথন গ্রফ, জেসিকা হেনউইক, টেলমা হপকিন্স, এরেন্ডিরা ইবাররা, টবি ওনউমেয়ার, ম্যাক্স রিমেল্ট, ক্রিস্টিনা রিকি এবং ব্রায়ান জে স্মিথ।

২২ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’।

 

 

বন্ধ করুন