বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখ এবার ডিজিট্যাল ময়দানে, নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম খুলতে চলেছে 'যশ রাজ ফিল্মস'!
'যশ রাজ ফিল্মস' সংস্থার সুবিখ্যাত সেই লোগো। ছবি সৌজন্যে - ট্যুইটার
'যশ রাজ ফিল্মস' সংস্থার সুবিখ্যাত সেই লোগো। ছবি সৌজন্যে - ট্যুইটার

চোখ এবার ডিজিট্যাল ময়দানে, নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম খুলতে চলেছে 'যশ রাজ ফিল্মস'!

  • এবার জানা গেল বলিউডের বৃহত্তম ছবি নির্মাতা সংস্থা 'যশ রাজ ফিল্মস' পা রাখতে চলেছে ওটিটি দুনিয়ায়। এই নিয়ে নাকি জোরদার পরিকল্পনা শুরু করে দিয়েছেন যশ রাজ ফিল্মস-এর কর্ণধার আদিত্য চোপড়া।

গত কয়েক বছরে বিনোদনের দুনিয়ায় বৈপ্লবিক পরিবর্তন এসেছে ওটিটি প্ল্যাটফর্মের হাত ধরে। বড়পর্দার জৌলুস কমাতে না পারলেও ছবির চিত্রনাট্য ও তা পেশ করার আঙ্গিক, দুই ক্ষেত্রেই পরিবর্তন আনার অন্যতম কারিগর এই মাধ্যম। করোনা,লকডাউনের কারণে দীর্ঘ সময় আতঙ্ক ও সব কিছুকে স্থবির করে তোলার পাশাপাশি বাড়িয়েছে ওটিটির বাজার।গত কয়েক বছরে ভারতেও চোখে পড়ার মতো বেড়েছে ওটিটির সংখ্যা।২০১২ সালে দেশে মাত্র ২টি ওটিটি প্ল্যাটফর্ম থাকলেও বর্তমানে সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০-এ। পাল্লা দিয়ে বহুগুণ বেড়েছে এই মাধ্যমের দর্শকসংখ্যাও। শাহরুখ খান থেকে শুরু করে ফারহান আখতারের মতো বলিউডের প্রথম সারির তারকারা প্রবেশ করেছেন ওটিটি স্পেসে। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের জন্য ছবি, ওয়েব সিরিজ তৈরির দায়িত্ব নিয়েছে তাঁদের প্রযোজনা সংস্থা। করণ জোহরের 'ধর্ম প্রোডাকশনস', দীনেশ বিজনের মতো বড় প্রযোজকেরা বিশেষত ডিজিটাল গল্পের জন্য পৃথকভাবে এক বিভাগ তৈরি করেছেন। এবার জানা গেল বলিউডের বৃহত্তম ছবি নির্মাতা সংস্থা 'যশ রাজ ফিল্মস' পা রাখতে চলেছে ওটিটি দুনিয়ায়। এই নিয়ে নাকি জোরদার পরিকল্পনা শুরু করে দিয়েছেন যশ রাজ ফিল্মস-এর কর্ণধার আদিত্য চোপড়া।

সূত্রের খবর,যশ রাজ ফিল্মসের ব্যানারের অধীনে একটি পৃথক ডিজিটাল বিভাগ গঠন করতে প্রস্তুত আদিত্য চোপড়া। নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম চালু করার পাশাপাশি অন্যান্য একাধিক ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ছবি ও শো প্রযোজনার দায়িত্ব নেবেন আদিত্য। ফিকশন ও নন-ফিকশন দুইই তৈরি করা হবে বলেই জানা গেছে। সঙ্গে তো রয়েইছে ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজ।সেই সূত্র আরও জানিয়েছে রীতিমতো বড়সড়ভাবেই নাকি নিজেদের সংস্থার এই ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চ করবেন আদিত্য চোপড়া।

 

বন্ধ করুন