বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-SRK: কবে মুক্তি পাচ্ছে সলমনের ‘টাইগার ৩’ আর শাহরুখের ‘পাঠান’? জেনে নিন
সলমন ও শাহরুখ (ফাইল ছবি)
সলমন ও শাহরুখ (ফাইল ছবি)

Salman-SRK: কবে মুক্তি পাচ্ছে সলমনের ‘টাইগার ৩’ আর শাহরুখের ‘পাঠান’? জেনে নিন

  • চার মাসের ব্যবধানে দুই খানের এই দুই ছবি। যশ রাজ ফিল্মসের সবচেয়ে বড় বাজি হতে চলেছে ‘টাইগার ৩’ ও ‘পাঠান’। 

রুপোলি পর্দায় শাহরুখ খানকে শেষবার দেখা গিয়েছে ২০১৮ সালের ডিসেম্বরে। ‘জিরো’র ব্যর্থতার পর ছবির দুনিয়া থেকে নিজেকে বেশ কয়েক বছর গুটিয়ে রেখেছিলেন শাহরুখ খান। লম্বা অপেক্ষার পর চলতি বছর ‘পাঠান’-এর সঙ্গে কামব্যাক করেছেন অভিনেতা। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি যশ রাজ ফিল্মসের এই ছবির। কিন্তু শাহরুখকে রুপোলি পর্দায় দেখতে মন আনচান করছে ভক্তদের। 

সদ্যই প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসের তরফে ঘোষিত হয়েছে তাদের আসন্ন চার চর্চিত ছবির মুক্তির তারিখ। অক্ষয় কুমার, রণবীর কাপুরের মতো তারকাদের ছবির উল্লেখ রয়েছে সেই তালিকায়। কিন্তু আশ্চর্যের বিষয় হল সেই তালিকায় কোনওরকম উল্লেখ নেই ‘পাঠান’ বা সলমন খানের ‘টাইগার ৩’ ছবির। যা দেখে অনেকটাই হতাশ দুই খানের ভক্তরা। 

বলিউডের নামী ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, আগামী বছরের দ্বিতীয়ার্ধে মুক্তি পেতে পারে সলমন খানের ‘টাইগার থ্রি' এবং শাহরুখ খানের ‘পাঠান’। জানা যাচ্ছে, স্বাধীনতা দিবসে মুক্তি পেতে পারে শাহরুখ খানের ‘পাঠান’। চার মাসের ব্যাবধানে ক্রিসমাসে মুক্তি পাবে ‘টাইগার থ্রি'।

 যশ রাজ ফিল্মসের হিট ফ্রাঞ্চাইসি টাইগার সিরিজের তিন নম্বর ছবিতে সলমন-ক্যাটরিনার পাশাপাশি দেখা মিলবে ইমরান হাশমির। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন মণীশ শর্মা। অন্যদিকে, পাঠান ছবি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে ফের একবার জুটিতে শাহরুখ-দীপিকা, থাকছেন জন আব্রাহামও। দুটি ছবিতে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবেন দুই খান, শুধু তাই নয় শাহরুখের ‘পাঠান’-এ বিশেষ অতিথি হিসাবে দেখা যাবে সলমন খানকে। অন্যদিকে সল্লু মিঁয়ার টাইগার থ্রি ছবিতেও কয়েক মুহূর্তের জন্য থাকবেন শাহরুখ খান। 

বন্ধ করুন