বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan Birthday Celebration: একগাল হাসি; মা-বাবার সঙ্গে দোতলা কেক কাটল বার্থ ডে বয় ইউভান! দেখুন প্রথম ছবি
বাবা ও মায়ের সঙ্গে ছোট্ট ইউভান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
বাবা ও মায়ের সঙ্গে ছোট্ট ইউভান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Yuvaan Birthday Celebration: একগাল হাসি; মা-বাবার সঙ্গে দোতলা কেক কাটল বার্থ ডে বয় ইউভান! দেখুন প্রথম ছবি

  • ইউভানের কেক কাটার ছবি রইল আপনাদের জন্য। 

এই সেদিন তো জন্মাল, এর মধ্য়েই ১ বছর! আপাতত নেটপাড়া এমনটাই বলছে। দেখতে দেখতে যেন ১ বছর হয়ে গেল ইউভানের। আজ মা-বাবার সঙ্গে জন্মদিন পালন করল ‘রাজশ্রী’ পুত্র। সকাল থেকেই ইউভানকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। জন্মের পর থেকেই যে তারকা সে। 

২০২০ সালের সেপ্টেম্বর মাসে আজকের দিনেই খবর আসে ছেলে হয়েছে রাজ ও শুভশ্রীর। ছেলের ছবি ও নাম প্রথমেই জানিয়ে দেন তাঁরা। আর তারপর থেকে ইউভানের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী থেকেছে সকলে। তাঁর প্রথম উলটোতে শেখা, প্রথম হামা দেওয়া, বাবা ডাক, মায়ের গানে তার নাচ, হাঁটতে শেখা, এমনকী কিছুদিন আগে বাবা-মার সঙ্গে পুরী বেড়াতে যাওয়াও দেখেছে সকলে। 

কেক কাটার সময় সাদা টি-শার্ট আর খাকি রঙের প্যান্ট পরেছিল ইউভান। আর রাজ পরেছিলেন সাদা পাঞ্জাবি। অফ হোয়াইট আর বেইজ রঙের কুর্তায় দেখা মিলল শুভশ্রীর। নীল রঙের টু-টায়ার কেক কাটল ইউভান। যার পুরোটাই ডেকরেট করা হয়েছে ছোট ছোট পুতুল, প্যারাশ্যুট, আর খেলনা ট্রেনগাড়ি দিয়ে। একগাল হাসিতে ইউভান বুঝিয়ে দিল জন্মদিনের কেক তার বড়ই মনে ধরেছে।

মা ও বাবার সঙ্গে কেক কাটছে ইউভান। 
মা ও বাবার সঙ্গে কেক কাটছে ইউভান। 

সকাল সকাল ছেলের ছবি পোস্ট করে ভালোবাসা উজার করে দিয়েছিলেন রাজ ও শুভশ্রী। রাজ লিখেছিলেন, ‘তোমায় প্রথম জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার প্রিয় ছেলে! ইউভান তুমি আমার গর্ব, আমার ভালোবাসা, আমার দুনিয়া আমার সবকিছু।’ আর শুভশ্রীর কথায়, ‘হ্যাপি বার্থ থে মাই জান। ১ বছর হয়ে গেল তুমি একজন মায়ের জন্ম দিয়েছ। তোমার জন্য রইল নিঃশর্ত ভালোবাসা।’

আমাদের তরফ থেকেও অনেক শুভেচ্ছা আর ভালোবাসা রইল খুদের জন্য।

বন্ধ করুন