বাংলা নিউজ > বায়োস্কোপ > হিরো হওয়ার প্রস্তুতি! বাবার সঙ্গে ওয়ার্ক আউট করছে ইউভান, সাবধান করলেন শুভশ্রী
ভাইরাল ইউভানের নয়া কীর্তি
ভাইরাল ইউভানের নয়া কীর্তি

হিরো হওয়ার প্রস্তুতি! বাবার সঙ্গে ওয়ার্ক আউট করছে ইউভান, সাবধান করলেন শুভশ্রী

  • শীতের সকালে শরীর চর্চায় ব্যস্ত ইউভান। ছেলের মিষ্টি ভিডিয়ো শেয়ার করলেন রাজ। 

বয়স সবে এক কিন্তু ইতিমধ্যেই বাবার সঙ্গে ওয়ার্ক আউটে ব্যস্ত ইউভান! রাজ-পুত্রের এমনই এক ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে শীতের সকালে গা ঘামাচ্ছে ইউভান। বাবার কোলে চড়ে কাঠের পাটাতন ধরে ঝুলে পড়েছে সে, এরপর আস্তে আস্তে শরীরটা উপরে তুলছে (অবশ্যই রাজ ধরে রয়েছে ছেলেকে)। এইভাবেই তো জিমখানায় গিয়ে হিরোরা পেশি বাড়ায়! বাবা-ছেলের এই ভিডিয়ো লেন্সবন্দি করেছেন শুভশ্রী। 

হঠাৎ করে কেন শরীরচর্চায় এত মন ইউভানের? রাজের অফিসিয়্যাল ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, ‘ইউভান ওয়ার্ম আপ করছে, চিন-আপের সঙ্গে’। জিনস, সোয়েটার পরে হাসি মুখে ‘চিন আপ’ করছে ইউভান। ভিডিয়োর নেপথ্য শুভশ্রীর কন্ঠ সুস্পষ্ট। ছেলেকে একদিকে যেমন উত্সাহিত করেছেন নায়িকা, তেমনই সাবধানও করছেন তিনি। তাই তো ‘কাম অন’ বলবার পাশাপাশি ‘আস্তে’ বলে উঠেছেন শুভশ্রী। 

ইউভানের এই কীর্তি দেখে থ নেটপাড়া। নেটিজেনরা লিখেছেন, ‘এখন থেকেই হিরো হওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছে ইউভান, কোনও চিন্তা নেই’। অন্যদিকে রাজ-শুভশ্রীর টলিউডের বন্ধুরাও আদরে ভরিয়ে দিয়েছেন ইউভানকে। সায়ন্তিকা লিখেছেন, ‘কারেক্ট আছে’। বিক্রম, অঙ্কুশরা ভালোবাসা জানিয়েছেন রাজশ্রীর নয়নের মণি-কে। 

সোশ্যাল মিডিয়ায় ইউভানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। রাজ-শুভশ্রী পুত্র জন্মের পর থেকেই সুপারস্টার। ছেলেকে অনুরাগীদের নজরের আড়ালেও রাখেন না রাজ-শুভশ্রী। ছোট থেকেই ইউভানের মিষ্টি মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নেন তাঁরা। দিন কয়েক আগেই রাজ ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করেছিলেন শুভশ্রীর সঙ্গে। সেখানে পায়ে চোট পাওয়া মায়ের কতটা খেয়াল রাখছে ইউভান সে কথা জানিয়েছিলেন রাজ। অন্যদিকে সম্প্রতি আবিরের সঙ্গে ইউভানের একটি মিষ্টি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে আবির মামা-র সঙ্গে লুকোচুরি খেলতে দেখা গিয়েছে তারকা-পুত্রকে। 

বন্ধ করুন