বাংলা নিউজ > বায়োস্কোপ > Zaheer Gifts Sonakshi: বিয়ের পরপরই নতুন বউকে দামি BMW গাড়ি উপহার দিলেন জাহির, সোনাক্ষীর এই গাড়ির দাম কত জানেন?

Zaheer Gifts Sonakshi: বিয়ের পরপরই নতুন বউকে দামি BMW গাড়ি উপহার দিলেন জাহির, সোনাক্ষীর এই গাড়ির দাম কত জানেন?

সোনাক্ষীর নতুন গাড়ি

জানা যাচ্ছে, ব্যাটারি চালিত বিলাসবহুল সেডান i7 এর প্রাথমিক মূল্য ২.০৩ কোটি টাকা (এক্স-শোরুম)। তবে এই গাড়িগুলিরই একটু ভালো মডেলগুলির দাম ২.৫০ কোটি টাকা (এক্স-শোরুম)। দাবাং অভিনেতা সোনাক্ষীকে তাঁর সদ্য বিবাহিত বর ঠিক কোন মডেলের গাড়ি উপহার দিয়েছেন তা এখনও নিশ্চিত নয়। 

সবেমাত্র জাহির ইকবালের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন। ইতিমধ্যেই জাহির-সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানের নানান ভিডিয়ো নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। এদিকে বিয়ের পরপরই স্বামী জাহিরের সঙ্গে দামি BMW গাড়ি চড়তে দেখা গেল সোনাক্ষীকে। জানা যাচ্ছে, স্বামী ইকবালই নাকি নতুন বউকে এই গাড়ি উপহার দিয়েছেন।

সোনাক্ষীর এই নতুন BMW EV i7 গাড়ির দাম কত জানেন?

জানা যাচ্ছে, ব্যাটারি চালিত বিলাসবহুল সেডান i7 এর প্রাথমিক মূল্য ২.০৩ কোটি টাকা (এক্স-শোরুম)। তবে এই গাড়িগুলিরই একটু ভালো মডেলগুলির দাম ২.৫০ কোটি টাকা (এক্স-শোরুম)। দাবাং অভিনেতা সোনাক্ষীকে তাঁর সদ্য বিবাহিত বর ঠিক কোন মডেলের গাড়ি উপহার দিয়েছেন তা এখনও নিশ্চিত নয়। তবে এই গাড়িটি পুরোপুরি ব্যাটারি চালিত বলে জানা যাচ্ছে।

সোনাক্ষীর নতুন গাড়ি
সোনাক্ষীর নতুন গাড়ি

তবে সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে সোনাক্ষী-জাহিরকে নতুন সাদা রঙের মডেলের একটা গাড়িতে দেখা যায়। সোনাক্ষী জাহির সেই মুহূর্তে লেন্সবন্দি হয়েছেন. যখন তাঁরা একসঙ্গে রিসেপশন পার্টির জন্য মুম্বইয়ের দাদার এলাকার বস্তিয়ান রেস্তোরাঁয় আসছিলেন।

প্রসঙ্গত, পেশায় সোনাক্ষীর স্বামী জাহির ইকবালও একজন অভিনেতা। সলমন খানের হাত ধরেই সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন জাহির। সোনাক্ষীর সঙ্গে সিনেমায় কাজ করতে গিয়েই তাঁর আলাপ ও বন্ধুত্ব হয়। তাঁরা একসঙ্গে ২০২২ সালে 'ডবল এক্সএল' ছবিতে কাজ করেছিলেন। তারপর টানা ৬ বছর তাঁরা চুটিয়ে প্রেম করেছেন। যদিও শুরুর দিকে জাহিরের সঙ্গে সম্পর্ক মেনে নেয়নি সোনাক্ষীর পরিবার। তবে শেষপর্যন্ত একমাত্র 'লাডলি বেটি'র থেকে দূরে থাকতে পারেননি শত্রুঘ্ন সিনহা।

জাহিরের পরিবারের সঙ্গে সলমন খানের পরিবারের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। জাহির ইকবাল ধনী পরিবারের ছেলে। জাহিরের বাবা ইকবার রতনসি একজন জুয়েলারি ব্যবসায়ী। অল্পবয়সে তিনি নাকি সলমনকে টাকাও ধার দিয়েছিলেন। সল্লু আবার নাকি সে টাকা ফেরতও দেননি। পরবর্তী সময়ে 'নোটবুক' ছবির হাত ধরে জাহির ইকবালকে বলিউডে লঞ্চ করেন সলমন। 

বায়োস্কোপ খবর

Latest News

অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.