বাংলা নিউজ > বায়োস্কোপ > Shatrughan-Zaheer: অভিমান গলে জল! ভিনধর্মে মেয়ে সোনাক্ষীর বিয়েতে সায়, হবু জামাইকে বুকে টানলেন শত্রুঘ্ন

Shatrughan-Zaheer: অভিমান গলে জল! ভিনধর্মে মেয়ে সোনাক্ষীর বিয়েতে সায়, হবু জামাইকে বুকে টানলেন শত্রুঘ্ন

অভিমান গলে জল! ভিনধর্মে মেয়ে সোনাক্ষীর বিয়েতে সায়, হবু জামাইকে বুকে টানলেন শত্রুঘ্ন

Shatrughan-Zaheer: মান-অভিমান গলে জল! মুসলিম পাত্রকে জামাই বলে মানছেন না তৃণমূল সাংসদ, গত কয়েকদিন ধরে এমনই রটনা মাথাচাড়া দিয়েছিল। সেইসব ধারণা ভেঙে জাহিরকে বুকে টানলেন শত্রুঘ্ন। 

দু-দিন পর বিয়ে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। বাবা-মা'র পছন্দ করা পাত্র নয়, ভালোবেসে ভিনধর্মে বিয়ে করছেন শত্রুঘ্ন সিনহার একমাত্র কন্যা। দীর্ঘ কয়েকদিন ধরে এই বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। মেয়ের বিয়েতে খুশি নন আসানসোলের তৃণমূল সাংসদ এমন কানাঘুষোও শোনা গিয়েছে। আরও পড়ুন-জাহিরের সঙ্গে মেয়ে সোনাক্ষীর বিয়ের বাকি ৩দিন, শত্রুঘ্ন সিনহা বলছেন 'খামোশ', ফের চটলেন?

অবশেষে সব জল্পনায় ইতি পড়ল! হবু জামাইয়ের পাশে হাসি মুখে শত্রুঘ্ন, মেয়ের পছন্দই তাঁর পছন্দ, বুঝিয়ে দিলেন বর্ষীয়ান অভিনেতা। কোথায় রাগ? কোথায় অভিমান? বৃহস্পতিবার রাতে জাহির ইকবালের সঙ্গে একফ্রেমে শত্রুঘ্ন। দুজনেই বাড়ির বাইরে দাঁড়ানো পাপারাৎজিদের জন্য পোজ দিলেন। ‘খামোশ’ করলেন নিন্দকদের।

সোনাক্ষীর বিয়ের আগে প্রথমবারের মতো হবু জামাই জাহির ইকবালের সাথে বেশ খোশমেজাজেই পাওয়া গেল তারকা সাংসদকে। শত্রুঘ্ন এবং জাহির দুজনেই পাপারাজ্জিদের সামনে জড়িয়ে ধরে পোজ দিলেন। পাপারাজ্জিদের অনুরোধে হাসি মুখে নিজের জনপ্রিয় সংলাপ ‘খামোশ!’ বলতেও শোনা গেল তাঁকে। শ্বশুরমশাইয়ের পদচিহ্ন অনুসরণ করে, ‘খামোশ’ বলেন জাহিরও।

এদিন ক্যাজুয়াল পোশাকেই দেখা গেল জাহিরকে। কালো টি-শার্ট আর ঢলা প্যান্টে সোনাক্ষীর হবু বর। ওদিকে বিয়ের আগে পাপারাৎজিদের ক্যামেরা এড়িয়ে চলছেন সোনাক্ষী। গাড়ি থেকে নেমে দৌড়ে অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের ভিতরে ঢুকে পড়েন তিনি। বাইরে দাঁড়িয়ে থাকা পাপারাজ্জিদের একটি কথাও বলেননি।

এদিকে টাইমস নাও-কে শত্রুঘ্ন মেয়ের বিয়েতে তাঁর উপস্থিতির কথা নিশ্চিত করেছেন। শত্রুঘ্ন বলেন, ‘আমি অবশ্যই বিয়েতে উপস্থিত থাকব। কেন থাকব না? তার সুখ আমার সুখ এবং আমার খুশিতেই ওর আনন্দ। নিজের জীবনসঙ্গী এবং বিয়ের সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ অধিকার রয়েছে সোনাক্ষীর। আমি দিল্লিতে আমার রাজনৈতিক কাজের সাথে অত্যন্ত জড়িত। আমি যে এখনও মুম্বইয়ে রয়েছি, এটাই প্রমাণ করে যে আমি এখানে কেবল তাঁর শক্তির স্তম্ভ হিসাবে নয়, তাঁর আসল কবচ (বর্ম) হিসাবেও এসেছি’। মুসলিম পাত্রকে জামাই হিসাবে মেনে নেননি তিনি, মেয়ের বিয়েতে মত নেই তাঁর- এগুলো ভুয়ো খবর স্পষ্ট জানান অভিনেতা।

সাত বছর ধরে প্রেম করছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। সম্প্রতি তাদের বিয়ের আমন্ত্রণপত্র অনলাইনে ফাঁস হয়। ২০২২ সালে 'ডাবল এক্সএল' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সোনাক্ষী ও জহির। যদিও প্রেমের শুরু অনেক আগে। সলমন খানের এক পার্টিতে কাছাকাছি আসেন তাঁরা। কাকতালীয়ভাবে সলমনের হাত ধরেই দুজনে অভিনয় সফর শুরু করেছেন। সলমন খানের ঘনিষ্ঠ বন্ধুর ছেলে জাহির। বিয়েতে হাজির থাকবেন ভাইজানও। 

বায়োস্কোপ খবর

Latest News

কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.