বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিন’, ‘নয়া অধ্যায়’ শুরুর পথে জায়রা ওয়াসিম
জায়রা ওয়াসিম (ফাইল ছবি)
জায়রা ওয়াসিম (ফাইল ছবি)

‘আমার ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দিন’, ‘নয়া অধ্যায়’ শুরুর পথে জায়রা ওয়াসিম

  • ‘দয়া করে আপনাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আমার ছবি ব্যবহার করবেন না!' আর্জি করলেন জায়রা ওয়াসিম।

‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করে অল্প সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন জায়রা ওয়াসিম। গত বছরই তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বলিউডকে বিদায় জানাচ্ছেন তিনি। এবার তিনি ভক্তদেরকে অনুরোধ করলেন সোশ্যাল মিডিয়া থেকে তাঁর সমস্ত ছবি সরিয়ে ফেলার জন্য।

‘দয়া করে আপনাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আমার ছবি ব্যবহার করবেন না! আমি জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি’, অনুগামীদের অনুরোধ জানিয়ে পোস্ট করেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। ইনস্টাগ্রামে সম্প্রতি জাইরা ভক্তদেরকে অনুরোধ করেছেন সোশ্যাল মিডিয়ায় তার নতুন কোনও ছবি শেয়ার না করতে এবং আগের সব ছবি মুছে ফেলতে।

অভিনেত্রী আরও জানিয়েছেন,  ইন্টারনেট থেকে সব ছবি সরিয়ে ফেলা অবশ্যই সম্ভব নয়। কিন্তু সকলকে অনুরোধ করেছেন পেজে নতুন কোনও ছবি শেয়ার করতে না। এতদিন ধরে তাঁকে এত ভালবাসা জন্য, তাঁর পাশে থাকার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। কিন্তু এবার তিনি জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। আর ঠিক সেই জন্যই সকলের কাছে অনুরোধ করছেন তাঁর ছবি দয়া করে আর ব্যবহার করতে না।

ওয়াসিমকে সর্বশেষ দেখা গিয়েছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের সঙ্গে। উল্লেখ্য, ২০১৯ সালে বলিউড ত্যাগ করার ঘোষণা করেছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জায়রা ওয়াসিম। এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিলেন অনেকেই। অভিনেত্রীকে নেটদুনিয়ার একাংশের বিদ্রুপের শিকার হতে হয়েছিল। তাঁর এই সিদ্ধান্ত ঘিরে সমালোচনার ঝড়ও উঠেছ্লি।

বন্ধ করুন