বাড়ি > বায়োস্কোপ > টুইটার,ইনস্টাগ্রামে ফিরলেন জাইরা ওসায়িম,বিতর্কিত পোস্টটিও রয়েছে অক্ষত
প্রাক্তন অভিনেত্রী জাইরা ওয়াসিম
প্রাক্তন অভিনেত্রী জাইরা ওয়াসিম

টুইটার,ইনস্টাগ্রামে ফিরলেন জাইরা ওসায়িম,বিতর্কিত পোস্টটিও রয়েছে অক্ষত

  • পঙ্গপাল হানা নিয়ে একটি বিতর্কিত পোস্টের জেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের মুখে পড়েন জাইরা।এরপর শুক্রবার ডি-অ্যাক্টিভেড করে দিয়েছিলেন নিজের ইনস্টা ও টুইটার প্রোফাইল।

একদিন পর সোশ্যাল মিডিয়ায় ফিরলেন জাইরা ওয়াসিম। পঙ্গপাল হানা নিয়ে একটি বিতর্কিত মন্তব্যের পর ব্যাপক ট্রোলিংয়ের শিকার হন এই প্রাক্তন অভিনেত্রী। এরপর নিজের ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্টি সাময়িকভাবে ডিঅ্যাক্টিভেট করে দেন জাইরা। শনিবার রাতেই ফের একবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ফিরলেন সিক্রেট সুপারস্টার খ্যাত এই তারকা। 

কেন নিজের অ্যাকাউন্টটি  ডিঅ্যাক্টিভেট করে দিয়েছিলেন তিনি? সেই প্রশ্নের জবাবও দিলেন টুইটারে। এক অনুরাগীর প্রশ্নের জবাবে তিনি জানান, আমিও মানুষ,অন্য সকলের মতো আমারও অধিকার রয়েছে সবকিছু থেকে বিরতি নেওয়ার। বিশেষত যখন আমার মাথার ভিতরের কিছু শব্দ বা তার আশেপাশের কিছু শব্দ চরম সীমায় পৌঁছে যায়’।

শুধু সোশ্যাল মিডিয়ায় ফিরলেন না, দেখা গেল জাইরার টুইটারের দেওয়ালে অক্ষত রয়েছে সেই বিতর্কিত পোস্ট। অর্থাত্ সেটি মুছে ফেলেননি জাতীয় পুরস্কার জয়ী এই প্রাক্তন অভিনেত্রী। 

করোনাভাইরাস,আমফান,বন্যা-এতকিছু সমস্যার মাঝে ভারতে ফের নতুন সমস্যা হিসাবে দেখা দিয়েছে পঙ্গপাল হানা। সেই পঙ্গপাল হামলাকে মানুষের কৃতকর্মের ফল হিসাবে ব্যাখা করেন জাইরা। এই সম্পর্কে কুরান শরিফের একটি ‘আয়ত’ উল্লেখ করে বুধবার টুইটারের দেওয়ালে জাইরা লেখেন মানুষের খারাপ কাজের জন্যই বন্যা,পঙ্গপাল হানা বা অন্য প্রাকৃতিক দুর্যোগ ঘটেছে। সেই টুইটকে অনেকেই হিন্দু-বিরোধী টুইট ঘোষণা করে ট্রোল করেন জাইরাকে। যার জেরেই নিজের টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি শুক্রবার ডি-অ্যাক্টিভেট করে দেন জাইরা। 

রোষের মুখে পড়লেও অনেকেই  জাইরার সমর্থনে এগিয়ে আসেন। 'তাঁর টুইটে কোনও ভুল কথা লেখা ছিল না, এই দুনিয়াতে যা কিছু ঘটে সেটা ভগবানের ইচ্ছানুসারেই ঘটে', প্রাক্তন অভিনেত্রীর সমর্থনে এমন কথাও লিখেছেন নেট দুনিয়ার বাসিন্দারা। শনিবার দিনভর #IStandWithZaira ট্রেন্ড হতে দেখা গেল টুইটারে। 

প্রসঙ্গত বিপন্ন ধর্ম-বিশ্বাস, এই কারণ দেখিয়েই সকলকে চমকে দিয়ে মাত্র ১৮ বছর বয়সে অভিনয় থেকে অকালঅবসর নিয়েছিলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জাইরা ওয়াসিম।২০১৯ সালের ৩০ জুন অভিনয় জীবনে ইতি টেনে দেওয়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন অভিনেত্রী। তাঁর শেষ ছবি 'দ্য স্কাই ইজ পিঙ্ক' মুক্তির আগেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন জাইরা ওয়াসিম। 

বন্ধ করুন