বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মা ভালো নেই, ভর্তি হাসপাতালে', ইনস্টাগ্রামে জানালেন অভিনেত্রী জারিন খান
মন ভালো নেই জারিন খানের। ছবি সৌজন্যে - ট্যুইটার
মন ভালো নেই জারিন খানের। ছবি সৌজন্যে - ট্যুইটার

'মা ভালো নেই, ভর্তি হাসপাতালে', ইনস্টাগ্রামে জানালেন অভিনেত্রী জারিন খান

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না জারিন খানের। তাঁর মায়ের শারীরিক অবস্থা এইমুহূর্তে খুব একটা ভালো নেই। ইনস্টাগ্রামে পোস্টে জারিন জানিয়েছেন ফের একবার তাঁর মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না জারিন খানের। সে কেরিয়ারই হোক কিংবা ব্যক্তিগত জীবন। বলিউডে প্রায় বছর এগারো কাটিয়ে ফেললেও এই মুহূর্তে হাতে তেমন কাজ নেই বললেই চলে এই বলি-অভিনেত্রীর। পাশাপাশি দিন কয়েক আগেই তিনি হারিয়েছেন তাঁর দাদুকে। জারিনের মায়ের শারীরিক অবস্থায় এইমুহূর্তে খুব একটা ভালো নেই। সম্প্রতি, সে কথা নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্টে জারিন জানিয়েছেন ফের একবার তাঁর মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চলতি মাসের ১৪ তারিখে ছিল এই অভিনেত্রীর জন্মদিন। তার কিছুদিন পরেই অনুষ্ঠিত হয়েছে ঈদ। নেটমাধ্যমে এই দুই খুশির উৎসবে জারিনের কাছে প্রচুর শুভেচ্ছাবার্তা এসে পৌঁছলেও তিনি কাউকে জবাব দিয়ে উঠতে পারেননি। সেই সুবাদেই ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন এই অভিনেত্রী।

জারিন লেখেন,'আমি জানি কিছুটা দেরি হয়ে গিয়েছে কিন্তু ইদ এবং জন্মদিনে যে ভালবাসা আপনারা আমায় দিয়েছেন, সে জন্য ধন্যবাদ'। তিনি যে দেরি করে উত্তর দেওয়ার জন্য ক্ষমাপ্রার্থী সে কথাও উল্লেখ করতে ভোলেননি জারিন। সেই পোস্টেই তিনি খোলসা করেন যে গত দেড় মাস ধরে তাঁর মায়ের শরীরটা যারপরনাই খারাপ যাচ্ছে। তা নিয়েই বড্ড ব্যস্ত এবং দুশ্চিন্তাগ্রস্থ রয়েছেন তিনি। আবারও তাঁর মাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে এই খবর জানিয়ে জারিনের অনুরোধ,' সবাই মায়ের জন্য প্রার্থনা করবেন।' তবে তাঁর মায়ের ঠিক কী হয়েছে সে ব্যাপারে কিছু খোলাখুলি জানান জারিন।

প্রসঙ্গত কিছুদিন আগে বলিউডের অন্ধকারময় কিছু দিকের ব্যাপারে মন্তব্য করে চর্চায় এসেছিলেন তিনি। সরাসরি বলেছিলেন, কাস্টিং কাউচের অভিজ্ঞতাও হয়েছে তাঁর। পরিচালক নাকি তাঁকে অফারও দিয়েছিলেন, 'কিসিং সিন রিহার্স’ করার। স্টারকিড, নেপোটিজম, বলিউডে কাজ কম না পাওয়া, টাইপোকাস্ট হওয়া– ইত্যাদি নানা বিষয় নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছিলেন তিনি।

বন্ধ করুন