জি বাংলার পর্দায় ফিরছে ক্লাসিক শো
জি বাংলার পর্দায় ফিরছে ক্লাসিক শো

ফিরছে এক আকাশের নীচে, অগ্নিপরীক্ষা-ডুব দিন নস্ট্যালজিয়ার সাগরে

স্টার জলসার পর এবার জি বাংলার পর্দাতেও ফিরল কালজয়ী পুরোনো ধারাবাহিকগুলো। সোমবার থেকে সম্প্রচার শুরু হল এক আকাশের নীচে, অগ্নিপরীক্ষা, গোয়েন্দা গিন্নি-র মতো জনপ্রিয় ধারাবাহিক গুলোর।

করোনার জেরে ১৮ মার্চ থেকে তালাবন্ধ টলিগঞ্জে। স্বাভাবিকভাবেই সিরিয়ালগুলির ব্যাঙ্কিং এপিসোড শেষ। অগত্যা পুরোনো সিরিয়ালগুলোর স্মৃতি রোমন্থনেই বিভোর বাংলা সহ গোটা দেশ। দূরদর্শনে তো লকডাউনের সময় মানুষকে সুস্থ বিনোদন পৌঁছে দিতে শুরু হয়েছে রামায়ণ, মহাভারতের মতো কালজয়ী ধারাবাহিকগুলোর পুনঃসম্প্রচার। বাংলা টেলিভিশন চ্যালেনগুলিও তাদের সুরারহিট পুরোনো শোগুলি ফিরিয়ে আনছেন পর্দায়। এই পথে হেঁটে সোমবার থেকে জি বাংলায় শুরু হল এক আকাশের নীচে, অগ্নিপরীক্ষা, আমার দুৰ্গা,দীপ জ্বেলে যাই, গোয়েন্দা গিন্নি এবং ভুতু- এই সাতটি কাল্ট ধারাবাহিকের পুনঃপ্রচার। তবে শুধু ফিকশন শো তালিকায় রয়েছে তেমনটা নয়, জি বাংলার দুটি জনপ্রিয় নন-ফিকশন শো সা রে যা মা পা এবং মীরক্কেলেরও পুরোনো সিজনের নির্বাচিত এপিসোড দেখানো হবে।

এক আকাশের নীচে ফেরার খবর জেনে দারুণ খুশি অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়ও। তিনি তো ফেসবুকের দেওয়ালে উচ্ছ্বসিত হয়ে লিখেই ফেললেন, 'কাল থেকে জি বাংলায় এক আকাশের নীচে দেখানো হবে, কে কে দেখবে?'

আলফা বাংলায় সম্প্রচারিত হত এক আকাশের নীচে। ২০০৫ সালের জানুয়ারি মাসে শেষ হয়েছিল জি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এই ধারাবাহিক।


তবে লকডাউনই একমাত্র কারণ নয় জি বাংলায় এই পুরোনো শোগুলি ফিরে আসার। চ্যানেল কর্তৃপক্ষ জানিয়েছে যেহেতু জি বাংলার ২০ বছর পূর্তি উপলক্ষ্যে '২০ কে কুর্নিশ' ক্যাম্পেন আগেই শুরু হয়েছে, সেই ক্যাম্পেনকেও নতুন মাত্রা দেবে এই সংযোজন।


জি বাংলার তরফে সম্রাট ঘোষ জানিয়েছেন, 'আমার বিশ্বাস এই 'কাল্ট' শো গুলো বাঙালিকে নস্ট্যালজিক করে তুলবে।ফিরিয়ে নিয়ে যাবে পুরোনো দিনগুলোয়।এবং এই খারাপ সময়ে একটু 'কোয়ালিটি' ফ্যামিলি টাইম কাটাবার সুযোগ করে দেবে'।


বন্ধ করুন