বাংলা নিউজ > বায়োস্কোপ > জি় বাংলার নতুন সিরিয়ালের প্রোমো উস্কে দিল 'ইয়ং শেলডন'-এর স্মৃতি
স্ক্রিনগ্র্যাব

জি় বাংলার নতুন সিরিয়ালের প্রোমো উস্কে দিল 'ইয়ং শেলডন'-এর স্মৃতি

  • এই ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী সোনালি চৌধুরী। 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'র প্রোমোতে দেখা যাচ্ছে বাড়ির বাচ্চা ছেলে বোধিসত্ত্ব সপরিবারে বেড়াতে যাওয়ার জন্য বেছে নিয়েছে ধুতি-পাঞ্জাবি, সঙ্গে নিয়েছে ঝোলা ব্যাগ। কিন্তু মজার বিষয় পাঞ্জাবি ঝোলা ব্যাগ নিয়ে রেডি বোধি শেষ অবধি ধুতিই পড়তে ভুলে গেছে।

একঘেয়ে শাশুড়ি, বৌমা, একাধিক বিয়ের প্লটে যখন জরাজীর্ণ বাংলা টেলি দুনিয়া, তখনই খোলা হাওয়ার মত একেবারে ভিন্নস্বাদের এক নতুন সিরিয়াল আসতে চলেছে জি বাংলায়।‌ সিরিয়ালের নাম 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'। রবিবারই সামনে এসেছে এই সিরিয়ালের প্রোমো।

এই ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী সোনালি চৌধুরী। 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'র প্রোমোতে দেখা যাচ্ছে বাড়ির বাচ্চা ছেলে বোধিসত্ত্ব সপরিবারে বেড়াতে যাওয়ার জন্য বেছে নিয়েছে ধুতি-পাঞ্জাবি, সঙ্গে নিয়েছে ঝোলা ব্যাগ। কিন্তু মজার বিষয় পাঞ্জাবি ঝোলা ব্যাগ নিয়ে রেডি বোধি শেষ অবধি ধুতিই পড়তে ভুলে গেছে। বোঝাই যাচ্ছে বোধির বুদ্ধি ও উদ্ভট কাণ্ডকারখানা নিয়েই এগোবে গল্পের প্লট।

 

ইতিমধ্যেই দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা সৃষ্টি হয়েছে 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি' নিয়ে।নেটিজেনদের একাংশ এই সিরিয়ালকে বিখ্যাত আমেরিকান টিভি সিরিজ 'ইয়ং শেলডন'-এর সঙ্গে তুলনা করছেন। 'ইয়ং শেলডন' সিরিজটি অন্যতম বিখ্যাত সিরিজ 'দ্য বিগ ব্যাং থিওরি'র প্রিকোয়েল ছিল, যার গল্প শুরু হয় গল্পের মূল চরিত্র ১১বছরের বাচ্চা ছেলে শেলডনের ক্লাস ফোরে ওঠা থেকে। 

অস্বাভাবিকরকম মেধাবী শেলডন কীভাবে তার সাধারণ পরিবার ও সমাজে মানিয়ে চলছ তা নিয়েই ছিল গল্প‌। বলা বাহুল্য বাংলা টেলিভিশন জগতে এই ধরণের কনটেন্ট সেভাবে দেখা যায়নি, জি বাংলার হাত ধরে কী কনটেন্টের চরিত্র পাল্টাবে এবার? উত্তর খুঁজতে আপাতত ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'র শুরুর জন্য।

বন্ধ করুন