বাংলা নিউজ > বায়োস্কোপ > Zee Bangla Exclusive: খেলনা বাড়ির পর জি বাংলাতেই ফিরছেন বিশ্বজিৎ, বিপরীতে জলসার জনপ্রিয় নায়িকা!

Zee Bangla Exclusive: খেলনা বাড়ির পর জি বাংলাতেই ফিরছেন বিশ্বজিৎ, বিপরীতে জলসার জনপ্রিয় নায়িকা!

খেলনা বাড়ির পর জি বাংলাতেই ফিরছেন বিশ্বজিৎ, বিপরীতে জলসার জনপ্রিয় নায়িকা!

Zee Bangla Exclusive: স্টার জলসার এক সময়ের বেঙ্গল টপার সিরিয়ালের নায়িকাকে এবার দেখা যাবে জি বাংলায়। বিশ্বজিৎ ঘোষ ফিরছেন ক্রেজি আইডিয়াসের নতুন মেগায়।

নতুন ইনিংস শুরু হচ্ছে, এই সুখব সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দু সমাদ্দার। রাঙা বউ, গৌরী এলো, এই পথ যদি না শেষ হয়-এর মতো মেগার পর আবারও জি বাংলার পর্দাতেই নতুন সিরিয়াল আনছেন তিনি। তবে কে হবে সেই সিরিয়ালের নায়ক-নায়িকা সেই নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। তবে অবশেষে সামনে এল হাতে গরম আপটেড। আরও পড়ুন-‘আমাদের দু-জনেরই…’, সম্পর্কে সিলমোহর, বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার?

ক্রেজি আইডিয়াজের আসন্ন মেগার জন্য নাকি নায়ক-নায়িকা ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছ। এই সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায় ফিরছেন খেলনা বাড়ির ইন্দ্রজিৎ অর্থাৎ অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। গত নভেম্বরে শেষ হয়েছিল খেলনা বাড়ি। সিরিয়াল শেষ হওয়ার পরদিনই মিঠিঝোরার রাই হিসাবে দেখা গিয়েছিল আরাত্রিকাকে। তবে লম্বা বিরতি নিয়েছিলেন বিশ্বজিৎ। অবশেষে সেই বিরতি ঘোচবার পালা।

এখন প্রশ্ন হল এই মেগায় জবার পরম অর্থাৎ বিশ্বজিতের নায়িকা কে হবেন? নামটা শুনলে চমকে যেতে পারেন! জানা গেছে, এই সিরিয়ালে বিশ্বজিৎ রোম্যান্স করবেন স্টার জলসার একসময়ের টিআরপি টপার মেগার অন্যতম জনপ্রিয় মুখের সঙ্গে। বিশ্বজিতের নায়িকা হিসাবে ইতিমধ্যেই কনফার্ম করা হয়েছে অনুরাগের ছোঁয়ার সূর্যর স্ত্রীকে! না, না স্বস্তিকা ঘোষ নন সূত্রের খবর এই সিরিয়ালে বিশ্বজিতের নায়িকা হতে চলেছেন অভিনেত্রী ঋতু পাইন। হ্যাঁ, অনুরাগের ছোঁয়ার ইরাকে এবার দেখা যাবে লিড নায়িকা হিসাবে। সেই কারণেই জলসার অনুরাগের ছোঁয়া থেকে সরে দাঁড়িয়েছেন ঋতু। তাঁর বদলি হিসাবে নতুন ইরা হয়েছেন প্রিয়াঙ্কা।

নতুনদের ছোটপর্দায় সুযোগ দিতে বরাবরই জুড়ি মেলা ভার স্বর্ণেন্দুর। নতুন মেগাতেও চেনা অভিনেত্রীকে একদম নতুনভাবে সামনে আনবেন তিনি। মিষ্টি প্রেমের গল্পের ছোঁয়া তো থাকবেই, একইসঙ্গে সামাজিক বার্তাও থাকবে এই সিরিয়ালে। চরিত্রের জন্য ঋতুর লুক সেট ইতিমধ্যেই হয়ে গিয়েছে, তবে এখনও প্রোমো শ্যুট হয়নি। খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসবে এই মেগা। 

সদ্যই জি বাংলার পর্দায় শুরু হয়েছে কে প্রথম কাছে এসেছি। মোহনা মাইতির এই মেগার জন্য় বড়সড় বদল হয়েছে স্লটে। যোগমায়াকে ঠেলে দেওয়া হয়েছে রাতের স্লটে, ওদিকে যোগমায়ার স্লটে পাঠানো হয়েছে অষ্টমীকে। এবং সন্ধ্যে ৬.৩০টায় গীতার মুখোমুখি মোহনা-সায়ন জুটি। 

খবর, নতুন মেগা এলে বন্ধ হতে পারে যোগমায়া। এই সপ্তাহে অল্প ব্যাবধানে স্লট ধরে রাখলেও সৈয়দ আরেফিন-নেহা আমানদীপের মেগা মোটেই দাগ কাটতে পারেনি দর্শক মনে। তাই চ্যানেলের তরফে যে কোনও দিন কড়া সিদ্ধান্ত নেওয়া হতে পারে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অপদার্থতার চরম নজির, রেলের খাতায় মৃত, মালগাড়ির সহকারী চালক ভর্তি হাসপাতালে চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার পপ তারকা জাস্টিন টিম্বারলেক রাস্তার ধারে শুয়ে থাকা যুবকের ওপর দিয়ে BMW চালালেন সাংসদ-কন্যা,মৃত ১, মিলল জামিন প্যারিস অলিম্পিক্সের ঠিক আগেই ফের সোনা জয় নীরজের, ছুড়লেন ৮৫.৯৭ মিটার রেললাইনের ট্র্যাকে বসেছিল ১০ সিংহ, দ্রুত গতিতে ট্রেন আসতেই ঘটল অদ্ভুত কাণ্ড আইন বহির্ভূতভাবে বিরোধীদের মুখ বন্ধ করতে চাইছে শাসকদল, ফল ভালো হবে না: শুভেন্দু মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারত-কানাডার মিলমিশের 'সুযোগ’ দেখতে পাচ্ছেন ট্রুডো! কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার? ১০ দিনের মধ্যে বকেয়া তিন কোটি মেটাতে হবে- আইনি হুমকি সদ্য বরখাস্ত স্টিম্যাচের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.